Home / বগুড়ার খবর / শেরপুরে ৪৫ পরিবারকে প্রধানমন্ত্রীর ঘর প্রদান, ভূমি ও গৃহহীনমুক্ত ঘোষণা

শেরপুরে ৪৫ পরিবারকে প্রধানমন্ত্রীর ঘর প্রদান, ভূমি ও গৃহহীনমুক্ত ঘোষণা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলায় ৪৫টি ভূমি ও গৃহহীন পরিবারকে ঘর প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১১জুন) উপজেলা পরিষদের সভাকক্ষে ওইসব পরিবারের মাঝে ঘরের চাবি ও প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করা হয়। সেইসঙ্গে শেরপুর উপজেলাকে ভূমি ও গৃহহীনমুক্ত ঘোষণা করা হয়েছে। এরআগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সারাদেশে ১৮৫৬৬টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর প্রদানের আনুষ্ঠানিক উদ্বোধন এবং গৃহহীনমুক্ত এলাকার জেলা-উপজেলার নাম ঘোষণা করেন।

পরে একযোগে দোয়া ও মোনাজাত পরিচালিত হয়। এই উপজেলায় ঘরের চাবি প্রদান অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় অতিরিক্ত কমিশনার (রাজস্ব) ইমতিয়াজ হোসেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহজামাল সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা সাজিদ হাসান সিদ্দিকী, শেরপুর থানার ওসি রেজাউল করিম, মুক্তিযোদ্ধা কেএম ওবায়দুর রহমানসহ উপজেলার সরকারি কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ নানা শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় থেকে জানা যায়, আশ্রয়ণ প্রকল্প-২ এর পঞ্চম পর্যায়ে এই উপজেলায় ৪৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করা হয়। এরমধ্যে কুসুম্বী ইউনিয়নে তাঁতড়া এলাকায় ১৪টি, মির্জাপুর ইউনিয়নের আয়রা গ্রামে ১৯টি, সুঘাট ইউনিয়নের চকনশী এলাকায় ৬টি ও শাহবন্দেগী ইউনিয়নের কানাইকান্দর এলাকায় ৬টি পরিবার রয়েছে।

Check Also

শেরপুরে নিখোঁজ শিশুর সন্ধানে করতোয়া নদীতে ফায়ার সার্ভিসের নিষ্ফল অভিযান!

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুরে নাহিদ হাসান (৫) নামে এক শিশু নিখোঁজ হয়েছে। শুক্রবার (১৪ জুন) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − three =

Contact Us