সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ঈদের ‘পাঁচফোড়ন’ উপস্থাপনায় সজল ও সারিকা

ঈদের ‘পাঁচফোড়ন’ উপস্থাপনায় সজল ও সারিকা

শেরপুর নিউজ ডেস্ক: আসছে ঈদুল আজহা উপলক্ষে ঈদের ‘পাঁচফোড়ন’ নির্মাণ করেছে নন্দিত নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন। অনুষ্ঠানের প্রতিটি আইটেম নাটকীয়ভাবে উপস্থাপন করা হবে। দেশের তারকা শিল্পী বিভিন্ন আঙ্গিকে বিষয়ভিত্তিক এ অনুষ্ঠান উপস্থাপনা করেন। এবারের আয়োজনে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন তারকা অভিনয়শিল্পী আবদুন নূর সজল ও সারিকা সাবরিন। তারাই উপস্থাপনা করেছেন অনুষ্ঠানটি।

ঈদসহ বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে আলাপন দিয়ে ভিন্ন আঙ্গিকের উপস্থাপনায় সাজানো হয়েছে পাঁচফোড়ন। তাদের আলাপনের ফাঁকে ফাঁকেই আসতে থাকে গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর চমৎকার সব রিপোর্টিং।

পাঁচফোড়নে গান থাকছে তিনটি। মিষ্টি প্রেমের গানগুলো গেয়েছেন এ প্রজন্মের কয়েকজন প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী। একটি গেয়েছেন রাজিব। গানটির কথা লিখেছেন লুৎফর হাসান। সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ মাহমুদ। গানটিতে তাঁর সঙ্গে মডেল হিসেবে অভিনয় করেছেন মোনালিসা দীপা। উত্তরা ও আশুলিয়ার বেশ কয়েকটি মনোরম লোকেশনে গানটি ধারণ করা হয়। আরেকটি গান গেয়েছেন এ প্রজন্মের শিল্পী সানিয়া সুলতানা লিজা। গানটির কথা লেখার পাশাপাশি সুরও করেছেন গীতিকবি কবির বকুল। এই গানও ব্যতিক্রমী লোকেশনে ধারণ করা হয়েছে। বেশ কিছুদিন বিরতির পর লিজা পাঁচফোড়নের মাধ্যমে আবারও পর্দায় এলেন।

‘তোমার ইচ্ছে আমার ইচ্ছে, মিলছে এখন খুবই’ শিরোনামে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন শ্রোতানন্দিত সংগীতশিল্পী অয়ন চাকলাদার ও আতিয়া আনিসা। গানটির কথা লিখেছেন কবির বকুল, সুর ও সংগীতায়োজন করেছেন অয়ন চাকলাদার। মানিকগঞ্জের একটি লোকেশনে গানটির দৃশ্য ধারণ করা হয়। রয়েছে ‘ইত্যাদি’ খ্যাত জাদুকর ম্যাজিক রাজিকের পরিবেশনায় একটি ব্যতিক্রমধর্মী মনস্তাত্ত্বিক জাদু।

শহর কিংবা গ্রামে সকাল-সন্ধ্যার আড্ডায় সব শ্রেণির মানুষের অন্যতম অনুষঙ্গ চা। তবে সেই চায়ের নেশা যদি গরুর পেয়ে বসে তাহলে কেমন হয়! চুয়াডাঙ্গা সদর উপজেলার তেমনি একটি ‘চা খোর’ গরুর ওপর এবারের পাঁচফোড়নে রয়েছে একটি প্রতিবেদন। ঢাকা শহরে গড়ে ওঠা গরুর খামারের ওপর রয়েছে প্রতিবেদন।

পাঁচফোড়ন যেহেতু বিশেষ দিন উপলক্ষে নির্মিত, তাই এই দিনকে নিয়ে বিভিন্ন ধরনের ব্যঙ্গাত্মক, রসাত্মক ও সচেতনতামূলক নাট্যাংশ থাকে এতে। এবারও কোরবানি ঈদের ওপর রয়েছে বেশ কয়েকটি নাট্যাংশ। অনুষ্ঠানটি প্রচার হবে এটিএন বাংলায় ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে।

Check Also

ঈদে যে ৫ সিনেমা মুক্তি পেয়েছে

শেরপুর নিউজ ডেস্ক: দেশের চলচ্চিত্র এখন অনেকটা ঈদের মৌসুমভিত্তিক। আগের মতো বছরব্যাপী সিনেমা মুক্তি পায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − six =

Contact Us