সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুর উপজেলাকে গৃহহীনমুক্ত ঘোষণার আগে প্রেসব্রিফিং করলেন ইউএনও

শেরপুর উপজেলাকে গৃহহীনমুক্ত ঘোষণার আগে প্রেসব্রিফিং করলেন ইউএনও

মমিনুল ইসলাম: বগুড়ার শেরপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণার আগের দিন সোমবার (১০ জুন) দুপুরে প্রেসব্রিফিং করলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সুমন জিহাদী। উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত প্রেসব্রিফিংয়ে তিনি বলেন আগামী কাল ১১জুন মঙ্গলবার বেলা এগারোটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বগুড়ার শেরপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করবেন।

তিনি বলেন, আশ্রায়ন-২ প্রকল্প এর ৫ম পর্যায়ে শেরপুর উপজেলার ৪৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আধাপাকা ঘর ও ২ শতাংশ করে জমির দলিল হস্তান্তর করা হবে। তিনি আরও বলেন শেরপুর উপজেলায় ইতোপূর্বে ৪৯৬ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর ও জমি প্রদান করা হয়েছে।

তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা সফল বাস্তবায়নে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। আশ্রায়ন প্রকল্প ও অন্যান্য প্রকল্পের মাধ্যমে এ পর্যন্ত ৪৩ লক্ষ ৩৯ হাজার ৫২০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসিত হয়েছেন। শুধুমাত্র আশ্রায়ন প্রকল্পের মাধ্যমে ২৯ লক্ষ ১০ হাজার ২৬৫ টি পরিবার পুনর্বাসিত হয়েছেন।

প্রেসব্রিফিংকালে বক্তব্য রাখেন সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিক আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, শেরপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক নাহিদ আল মালেক, সাংবাদিক সৌরভ অধিকারী শুভ প্রমুখ।

এ সময় সহকারী কমিশনার ভূমি এস এম রেজাউল করিম,উপজেলা প্রোকৌশলী লিয়াকত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামছুন্নাহার শিউলি,সাব রেজিস্ট্রার মোঃ মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন

Check Also

শেরপুরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ঘরমুখো মানুষের নির্বিঘ্নে যাতায়াত, যানজট নিরসন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 15 =

Contact Us