Home / মিডিয়া / প্রধানমন্ত্রীর প্রেস সচিব হলেন সাংবাদিক নাঈমুল ইসলাম খান

প্রধানমন্ত্রীর প্রেস সচিব হলেন সাংবাদিক নাঈমুল ইসলাম খান

শেরপুর নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন প্রেস সচিব নিয়োগ পেয়েছেন সিনিয়র সাংবাদিক ও দৈনিক আমাদের নতুন সময়ের এমেরিটাস সম্পাদক নাঈমুল ইসলাম খান। তিনি ইংরেজি দৈনিক ডেইলি আওয়ার টাইমের সম্পাদক।

সচিব পদমর্যাদায় চুক্তিতে তাকে এ নিয়োগ দিয়ে বৃহস্পতিবার (৬ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। শুক্রবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের নিয়োগ, পদোন্নতি ও প্রেষণ অনুবিভাগের এক কর্মকর্তা জাগো নিউজকে প্রজ্ঞাপন জারির বিষয়টি নিশ্চিত করেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম চলতি বছরের ১০ মার্চ মারা যান। এরপর থেকে প্রেস সচিবের পদটি খালি ছিল।
প্রজ্ঞাপনে জানানো হয়, নাঈমুল ইসলাম খানকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা তার সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটে) প্রধানমন্ত্রীর প্রেস সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হলো। চুক্তিভিত্তিক নিয়োগকালীন তিনি সরকারের সচিব পদমর্যাদা ও ৭৮ হাজার টাকা (নির্ধারিত) বেতন ও অন্যান্য সুবিধাদি পাবেন।

Check Also

ভারতের ওপর দিয়েও বাংলাদেশের ট্রেন চলবে-তথ্য প্রতিমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: দল-মত নির্বিশেষে সাংবাদিকদের সব মিথ্যাকে প্রত্যাখ্যানের আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + twelve =

Contact Us