সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / দাপুটে জয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ভারতের

দাপুটে জয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ভারতের

শেরপুর ডেস্ক: শক্তির বিচারে ভারতের চেয়ে বেশ পিছিয়ে আয়ারল্যান্ড। মাঠের খেলাতেও সেটা বেশ স্পস্ট হলো। ভারতের বোলারদের সামনে রীতিমতো কুপোকাত আইরিশ ব্যাটাররা। বোলারদের পর সহজ কাজটা বেশ ভালোভাবে করেছে ভারতের ব্যাটাররা। এতেই আয়ারল্যান্ডকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে বিশ্বকাপ শুরু করেছে রোহিত-কোহলিরা

ধবার (৬ জুন) নিউ ইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আইরিশদের ব্যাটিংয়ে পাঠান ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ব্যাট করতে নেমে ভারতীয় বোলারদের তোপের মুখে পড়ে আইরিশ ব্যাটাররা।

হার্দিক-আর্শদীপের বোলিং তোপে ১৬ ওভারে ৯৬ রানে অলআউট হয় আয়ারল্যান্ড। দলের পক্ষে গ্যারেথ ডিলানি ১৫ বলে ২৭ ও জস লিটল করেন ১৩ বলে ১৪ রান। ভারতের পক্ষে হার্দিক নেন ৩টি উইকেট।

৯৭ রানের ছোট লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি ভারতের। দলীয় ২২ রানে ৫ বলে ১ রান করে আউট হন বিরাট কোহলি। তার বিদায়ের পর ক্রিজে আসা রিঝভ পন্থকে সঙ্গে নিয়ে আইরিশ বোলারদের ওপর চড়াও হন রোহিত।

আগ্রাসী ব্যাটিংয়ে ফিফটি তুলে নেন ভারতের অধিনায়ক। দলীয় ৭৬ রানে ৩৭ বলে ৫২ রান করে রিটার্ড হার্ট হয়ে ফিরে যান রোহিত। এরপর ক্রিজে এসে সুবিধা করতে পারেননি সূর্যকুমার যাদব। ৪ বলে মাত্র ২ রান করে আউট হন তিনি।

তবে পন্থের ব্যাটে শেষ পর্যন্ত ৪৬ বল বাকী থাকতে ৮ উইকেটের জয় পায় ভারত। পন্থ ২৬ বলে ৩৬ রানে অপরাজিত থাকেন। আইরিশদের পক্ষে মার্ক অ্যাডাইর ও বেন হোয়াইট নেন ১টি করে উইকেট।

Check Also

নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ

শেরপুর নিউজ ডেস্ক: নেপালের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে পড়ে মাত্র ১০৬ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =

Contact Us