Home / বিনোদন / দুর্নীতি মামলায় ইডির‌ তলব, সাড়া দেননি ঋতুপর্ণা

দুর্নীতি মামলায় ইডির‌ তলব, সাড়া দেননি ঋতুপর্ণা

শেরপুর নিউজ ডেস্ক: টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে রেশন দুর্নীতি মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (‌ইডি)‌ তলব করেছিল। কিন্তু সেই ডাকে সাড়া দিলেন না অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, বুধবার ৫ জুন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে ইডি অফিসে নোটিশ দিয়ে তলব করেছিল ইডি। তবে আজ, বুধবার অভিনেত্রীর পক্ষে হাজিরা দেওয়া সম্ভব নয় বলে আইনজীবী পাঠিয়ে তা ইডিকে জানিয়েছেন ঋতুপর্ণা।

এসময় ইডির কাছে বাড়তি সময়ও চেয়েছেন এই অভিনেত্রী। সেক্ষেত্রে এই বাড়তি সময় চাওয়ার মধ্যে কোনও অন্যায় বা অপরাধ দেখছেন না ইডি অফিসাররা। এমনটিই জানিয়েছে ইডি সূত্র।

আগামীকাল ৬ জুনের পর যে কোনওদিন অভিনেত্রী ইডি অফিসে আসতে পারবেন বলে তার আইনজীবী জানিয়েছেন। তবে পরবর্তী তারিখ কবে হবে সেটি জানা যায়নি।

এর আগে ২০১৯ সালের জুলাইয়ে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে রোজ ভ্যালিকাণ্ডে তদন্তকারী সংস্থা ইডি জিজ্ঞাসাবাদ করেছিল। একসময় রোজ ভ্যালি বেশ কিছু বাংলা ছবি প্রযোজনা করেছিল।

যে ছবির কয়েকটিতে অভিনয়ও করেছিলেন ঋতুপর্ণা। সেই সূত্রেই ঋতুপর্ণার সঙ্গে সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর যোগাযোগ হয়েছিল বলে ইডির তরফে সে সময় জানানো হয়েছিল।

Check Also

কোরবানি দিলেন বিদ্যা সিনহা মিম

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।সনাতন ধর্মের অনুসারী হলেও প্রতিবছর ঈদ উদ্‌যাপনের ধর্মীয় বার্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 3 =

Contact Us