সর্বশেষ সংবাদ
Home / বিদেশের খবর / ৯৩ বছর বয়সে ৫ম বিয়ে করলেন রুপার্ট

৯৩ বছর বয়সে ৫ম বিয়ে করলেন রুপার্ট

শেরপুর নিউজ ডেস্ক: মিডিয়া মোগল ও ধনকুবের রুপার্ট মারডক ৯৩ বছর বয়সে পঞ্চম বিয়ে করেছেন। শনিবার (১ জুন) যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অবসরপ্রাপ্ত রুশ জীববিজ্ঞানী এলেনা জুকোভাকে (৬৭) বিয়ে করেছেন তিনি।

সোমবার (৩ জুন) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম আল জাজিরা।

গত বছরের এপ্রিলে অ্যান লেসলি স্মিথের সঙ্গে অস্ট্রেলীয় বংশোদ্ভূত মারডকের বাগ্‌দান ভেঙে যাওয়ার পরপরই জুকোভার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গেল মার্চে জুকোভার সঙ্গে বাগ্‌দান সারেন রুপার্ট মারডক।

এর আগে প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক অ্যানা মান, চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেং এবং যুক্তরাষ্ট্রের মডেল ও অভিনেত্রী জেরি হলের সঙ্গে বিয়ে হয় রুপার্ট মারডকের। এই চার স্ত্রীর ঘরে তার ছয় সন্তান রয়েছে।

রুপার্টের মতো জুকোভারও আগে বিয়ে হয়েছে। রাশিয়ার তেল ব্যবসায়ী আলেক্সান্ডার জুকোভ তার সাবেক স্বামী।

উল্লেখ্য, নিউজ করপোরেশনের প্রতিষ্ঠাতা মারডক ১৯৫০-এর দশকে অস্ট্রেলিয়ায় তার ক্যারিয়ার শুরু করেন। ১৯৬৯ সালে তিনি যুক্তরাজ্যে নিউজ অব দ্য ওয়ার্ল্ড ও দ্য সান নামের সংবাদপত্র দুটি কেনেন।

পরে নিউইয়র্ক পোস্ট এবং ওয়াল স্ট্রিট জার্নালসহ কয়েকটি মার্কিন সংবাদ প্রতিষ্ঠান কিনে নেন মারডক। ১৯৯৬ সালে তিনি ফক্স নিউজ চালু করেন। এটি এখন যুক্তরাষ্ট্রের সবচেয়ে দর্শকপ্রিয় চ্যানেল।

Check Also

জরিপে ট্রাম্পের চেয়ে এগিয়ে কমলা হ্যারিস

শেরপুর নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে চালানো সর্বশেষ জরিপে দেখা গেছে রিপাবলিকান পার্টির প্রার্থী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + ten =

Contact Us