Home / খেলাধুলা / নেইমারের ক্লাব পেল গিনেজ বুকের স্বীকৃতি

নেইমারের ক্লাব পেল গিনেজ বুকের স্বীকৃতি

শেরপুর নিউজ ডেস্ক: গত বছরের সেপ্টেম্বর থেকে চলতি বছরের এপ্রিল পর্যন্ত টানা ৩৪ ম্যাচ জেতে ব্রাজিলিয়ান তারকা নেইমারের সৌদি ক্লাব আল হিলাল। আর তাতেই পুরুষদের ক্লাব ফুটবলে টানা ম্যাচ জেতার বিশ্ব রেকর্ড করে ফেলেন নেইমাররা। এই বিশ্ব রেকর্ডে নাম উঠেছে গিনেজবুকেও। আজ রিয়াদে আয়োজনের মাধ্যমে এ কৃতিত্ব উদযাপন করে ক্লাবটি। এ আয়োজনে ক্লাবটির কাছে আনুষ্ঠানিক সার্টিফিকেট হস্তান্তর করেন গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসের অফিসিয়াল অ্যাডজুডিকেটর কানজি ডেফ্রয়ি।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবটির প্রেসিডেন্ট ফাহাদ বিন সাদ বিন নাফেল এবং প্রধান কোচ জর্জে হেসুস। একই অনুষ্ঠানে ২০২৩-২৪ মৌসুমে সৌদি প্রো লিগের ট্রফিও তুলে দেওয়া হয় ক্লাবটিকে।

গত মাসে সৌদি সুপার কাপ জিতে নিয়েছে নেইমারের ক্লাবটি। ক্লাবটির ৬৬ বছরের ইতিহাসে এটিই নিঃসন্দেহে সেরা মৌসুম বলে আখ্যা দিয়েছেন কোচ হেসুস। শুক্রবার মৌসুমের ট্রেবল জেতার লক্ষ্যে ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসরের বিপক্ষে কিংস কাপের ফাইনালে মাঠে নামবে আল হিলাল।

এর আগে ২০১৬ সালে ওয়েলসের ক্লাব নিউ সেইন্ট টানা ২৭ ম্যাচ জিতে এ রেকর্ড গড়েছিলেন। গত মার্চে আল ইত্তিহাদের বিপক্ষে ২-০ জয়টি ছিল আল হিলালের রেকর্ড গড়া ২৮তম জয়। সেই ধারা গিয়ে থামে ৩৫তম ম্যাচে যখন নেইমাররা আল আইনের কাছে হেরে যান ২-৪ ব্যবধানে।

Check Also

নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ

শেরপুর নিউজ ডেস্ক: নেপালের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে পড়ে মাত্র ১০৬ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + thirteen =

Contact Us