সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / এমপি আনারের মেয়েকে কলকাতায় নিতে চায় ডিবি

এমপি আনারের মেয়েকে কলকাতায় নিতে চায় ডিবি

শেরপুর নিউজ ডেস্ক: ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজিম আনারের মরদেহের ‘খণ্ডিত অংশ’ উদ্ধার করা হয়েছে। ফলে ডিএনএ টেস্টের জন্য এমপি আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিনকে কলকাতায় নেয়ার চেষ্টা করছে বাংলাদেশের ডিবি পুলিশ। মঙ্গলবার (২৮ মে) একটি সূত্র এই তথ্য জানিয়েছে।

এর আগে এমপি আনার হত্যাকাণ্ডের ঘটনায় মরদেহের খণ্ডিত অংশের খোঁজে কলকাতার বিভিন্ন জায়গায় চলছে শ্বাসরুদ্ধকর অভিযান। এই হত্যাকাণ্ডের ১৫ দিন পর মঙ্গলবার (২৮ মে) নিউটাউনের সঞ্জীভা গার্ডেনের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরো উদ্ধার করা হয়েছে। তবে এটি এমপি আনারের মৃতদেহের খণ্ডিত অংশ কিনা, তা ফরেনসিক পরীক্ষার পর চূড়ান্তভাবে জানা যাবে বলে জানিয়েছে দুই দেশের গোয়েন্দা বাহিনী। মূলত এই লক্ষ্যেই এমপি কন্যাকে কলকাতায় নেয়ার চেষ্টা করছে ডিবি।

গত ১৩ মে সঞ্জীভা গার্ডেনের যে ফ্ল্যাটে বাংলাদেশি এমপি আনারকে শ্বাসরোধে হত্যা করা হয়েছিল সেই আবাসিক ভবনের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরো উদ্ধার করা হয়। সেপটিক ট্যাংকের তলায় মাংসের টুকরাগুলো জমা হয়েছিল।

সঞ্জীভা গার্ডেনের এক পরিচ্ছন্নতাকর্মী বলেন, মাংসগুলো ছোট ছোট করে টুকরা করা। তরল পয়ঃবর্জ্যের মধ্যে থেকে সেগুলো অনেকটা ফ্যাকাশে এবং নরম হয়ে গেছে।

এদিকে, এমপি আনার হত্যায় জড়িতদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ও ডিজিটাল তথ্য-প্রমাণের ভিত্তিতে দোষীদের বিচারের আওতায় আনা সম্ভব, এমন দাবি করেছেন কলকাতায় অবস্থানরত ডিবি প্রধান হারুন অর রশীদ। এমপি আনার যে ফ্ল্যাটে ছিলেন সেখানকার সুয়ারেজ লাইন ভেঙে অভিযান চালানোর কথাও জানান হারুন।

এমপি আনার হত্যার মূলহোতা কসাই জিহাদের দেয়া তথ্যের ভিত্তিতে মরদেহের খণ্ডিত অংশের খোঁজে কলকাতাসহ পশ্চিমবঙ্গের বিভিন্ন খালে অভিযান চালাচ্ছে কলকাতা সিআইডি।

Check Also

কোটা আন্দোলনের আড়ালে নাশকতা নিয়ে তীব্র নিন্দা যুক্তরাষ্ট্রের

শেরপুর নিউজ ডেস্ক: কোটা সংস্কার আন্দোলনের প্রেক্ষিতে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে নাশকতাকারীরা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 3 =

Contact Us