সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / দলবদল: কাসেমিরো-ব্রুনোকে পেতে আগ্রহী নেইমারের ক্লাব

দলবদল: কাসেমিরো-ব্রুনোকে পেতে আগ্রহী নেইমারের ক্লাব

শেরপুর নিউজ ডেস্ক:

ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম প্রায় শেষের পথে। তবে এরমধ্যেই বেজে উঠতে শুরু করেছে দলবদলের দামামা। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করতে ব্যস্ত হয়ে উঠেছে ক্লাবগুলো। অনেক তারকা খেলোয়াড় চুক্তি নবায়ন করে থেকে যাবেন পুরনো ক্লাবে। আবার কেউ পাড়ি জমাবেন নতুন ঠিকানায়।

শুধু তারকা খেলোয়াড় নয়, পাশাপাশি উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াচ্ছে ক্লাবগুলো। ফলে প্রতিদিনই উঠে আসছে নতুন নতুন গুঞ্জন। যার কিছু সত্যি হবে। আবার কিছু মিলিয়ে যাবে গুঞ্জন আকারেই। তবে আগামী গ্রীষ্মকালীন দলবদল শেষ পর্যন্ত প্রতিদিনের এই সকল খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

এমবাপের জায়গায় নাপোলির দুই তারকায় নজর পিএসজির

ইতালিয়ান সংবাদমাধ্যম লা গাজেত্তার সংবাদ অনুযায়ী, কিলিয়ান এমবাপে দল ছাড়ায় তার জায়গায় নাপোলির তারকা জুটিতে নজর দিয়েছে পিএসজি। নাইজেরিয়ান ফরোয়ার্ড ভিক্টর ওশিমেন ও জর্জিয়ান ফরোয়ার্ড খভিচা কেভারতসখেলিয়াকে পেতে ২০০ মিলিয়ন ইউরো পর্যন্ত খরচ করতে রাজী ক্লাবটি।

 

কাসেমিরো-ব্রুনোকে পেতে আগ্রহী সৌদির একাধিক ক্লাব

বৃটিশ সংবাদমাধ্যম দ্য টেলিগ্রাফের সংবাদ অনুযায়ী, বেশ কয়েকটি সৌদি প্রো লিগ ক্লাব এই গ্রীষ্মে ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক এবং তারকা মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেজকে চুক্তিবদ্ধ করতে আগ্রহ দেখিয়েছে। একই সঙ্গে ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরোর প্রতিও আগ্রহ দেখিয়ে তারা। জানা গেছে এরমধ্যে রয়েছে সদ্যই সৌদি প্রো লিগ চ্যাম্পিয়ন হওয়া আল-হিলাল এবং সাবেক চ্যাম্পিয়ন বিজয়ী আল-ইত্তিহাদ।

 

 

টের স্টেগেনে নজর আল ইত্তিহাদের

 

স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোর সংবাদ অনুযায়ী, আসন্ন গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে বার্সেলোনার গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগেনকে স্বাক্ষর করাতে আগ্রহী ২০২২-২৩ মৌসুমের সৌদি প্রো লিগ চ্যাম্পিয়ন আল-ইত্তিহাদ। গত আগস্টে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে ২০২৮ সালের জুন পর্যন্ত মেয়াদ বাড়িয়েছেন এই জার্মান গোলরক্ষক।

 

মৌসুম শেষেই রিয়াল ছাড়তে পারেন মদ্রিচ-ক্রুস

 

স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা এসইআরের সংবাদ অনুযায়ী, এই গ্রীষ্মে সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে রিয়াল মাদ্রিদের কিংবদন্তি মিডফিল্ড জুটি টনি ক্রুস এবং লুকা মদ্রিচের। দুইজনের চুক্তির মেয়াদ মৌসুম শেষে ফুরচ্ছে। মেজর লিগ সকার (এমএলএস) এবং সৌদি প্রো লিগের বেশ কিছু ক্লাব তাদের পেতে আগ্রহী।

 

রামোসের সঙ্গে আলোচনা এগিয়েছে এমএলএসের ক্লাবের

 

ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম দ্য অ্যাথলেটিকের সংবাদ অনুযায়ী, মেজর লিগ সকারে (এমএলএস) যোগ দিতে যাচ্ছেন সের্জিও রামোস। এরমধ্যেই সান দিয়েগো এফসির সঙ্গে আলোচনা অনেক এগিয়েছে রিয়াল মাদ্রিদের সাবেক এই ডিফেন্ডারের।

 

এমএলএসে যোগ দিচ্ছেন জিরু

 

চলতি মৌসুম শেষে এসি মিলান ছাড়ার ঘোষণা দিয়েছেন অলিভিয়ে জিরু। মেজর লিগ সকারে (এমএলএস) লস এঞ্জেলস ফুটবল ক্লাবে যোগ দিচ্ছেন এই ফরাসি স্ট্রাইকার। সোমবার ক্লাবের সামাজিক মাধ্যম এক্সে এক ভিডিও বার্তায় মৌসুম শেষে চলে যাওয়ার সিদ্ধান্তের কথা জানান ৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ড।

 

সালাহর বিকল্প হিসেবে ১০০ মিলিয়নের গর্ডনে নজর লিভারপুলের

বৃটিশ সংবাদ মাধ্যম ডেইলি স্টারের সংবাদ অনুযায়ী, নিউক্যাসলের ইংলিশ উইঙ্গার অ্যান্থনি গর্ডনের উপর নজর রেখেছে লিভারপুল। ২৩ বছর বয়সী এই তারকার জন্য প্রায় ১০০ মিলিয়ন পাউন্ড খরচ হবে ক্লাবটির। এই গ্রীষ্মে মোহামেদ সালাহ অ্যানফিল্ড ছেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। গর্ডনকে মিশরীয় তারকার সম্ভাব্য প্রতিস্থাপন হিসাবে বিবেচনা করছে রেডরা।

Check Also

অবশেষে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

  শেরপুর ডেস্ক: সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হয়েছে। ইনজুরির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − ten =

Contact Us