সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / আদমদীঘিতে আ’লীগ নেতার ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার

আদমদীঘিতে আ’লীগ নেতার ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মকলেছার রহমান (৬২) এর ভাড়া বাসা থেকে গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার নসরতপুর ইউনিয়নের বিনাহালি গ্রামের মৃত ইসমাইল মন্ডলের ছেলে। সোমবার (৬ মে) দুপুর ১টায় আদমদীঘি সদরে চেয়ারম্যান বাড়ি পাড়ার ভাড়া বাসায় সেলিং ফ্যানের সাথে ঝুলানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, মকলেছার রহমান আদমদীঘির চাটখইর মাদ্রাসার সহকারি শিক্ষক হিসাবে সম্প্রতি অবসর গ্রহন করেন। তার ১ম স্ত্রী ও ২ কন্যা সন্তান থাকা অবস্থায় প্রায় ৬ বছর আগে একই প্রতিষ্ঠানের সহকারি শিক্ষিকা আফরোজা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন।

পারিবারিক কারণে তিনি ২য় স্ত্রীসহ আদমদীঘি সদরের চেয়রম্যান বাড়ি পাড়ার জনৈক ময়নুল হকের ৩য় তলার ফ্লাটে ভাড়া বাসায় থাকতেন। বেশ কিছুদিন যাবত পারিবারিক কারনে শারীরিক ও মানসিকভাবে তিনি অসুস্থ ছিলেন। আজ সোমবার (৬ মে) সকাল সাড়ে ৭টায় ভাড়া বাসায় মকলেছার রহমানকে রেখে তার ২য় স্ত্রী আফরোজা বেগম চাটখইর মাদরাসায় শিক্ষকতা করতে যান।

নি:সন্তান ২য় স্ত্রী আফরোজা বেগম জানান, দুপুরে তার স্বামীকে ওষুধ খাবার জন্য বার বার মোবাইলে ফোন দিলেও রিসিভ হয়না। পাশের ফ্লাটে ফোন দিয়ে জানেন ঘরের দরজা বন্ধ ডাকাডাকি করেও কোন সারা মিলেনি। পরে আফরোজা বেগম বিদ্যালয় থেকে ভাড়া বাসায় এসে পরশিদের নিয়ে দরজা ধাক্কা দিয়ে খুলে দেখেন শয়ন কক্ষের সিলিং ফ্যানের সাথে তার গলায় দড়ির ফাঁস দেয়া লাশ ঝুলে রয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে ওসি রাজেশ কুমার চক্রবর্তী জানান।

Check Also

ভবানীপুরে গোবিন্দ সড়ক উদ্বোধন করলেন এমপি মজনু

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নে আম্বইল গোরতা গ্ৰামের সংযোগ সড়ক “গোবিন্দ সড়ক” উদ্বোধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 3 =

Contact Us