Home / বিনোদন / মন সুন্দর থাকলে ৬৩ বছর বয়সেও সুন্দর থাকবেন- মমতাজ

মন সুন্দর থাকলে ৬৩ বছর বয়সেও সুন্দর থাকবেন- মমতাজ

শেরপুর নিউজ ডেস্ক: ফোক গানের সম্রাজ্ঞী মমতাজ। গ্রাম-বাংলার শেকড়ের গানে তিনি জয় করে নিয়েছেন শ্রোতাদের হৃদয়। শুধু গ্রাম বা শহরেই নয়, তার জনপ্রিয়তা ছড়িয়ে গেছে আন্তর্জাতিক অঙ্গনেও। গানের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় মমতাজ। হয়েছেন সংসদ সদস্য। আজ রবিবার এই গায়িকার জন্মদিন।

তবে বিশেষ এদিনে দেশে নেই মমতাজ। আছেন সুদূর যুক্তরাষ্ট্রে। আর গানের জন্যই সেখানে যাওয়া। গেল ১১ এপ্রিল যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন ফোক গানের এই শিল্পী। বর্তমানে দেশটিতে আয়োজিত বিভিন্ন স্টেজ শোতে অংশ নিচ্ছেন তিনি। ফিরবেন চলতি মাসের শেষ দিকে।

মমতাজ জানান, জন্মদিনে ঘরোয়া আয়োজনে কেক কাটেন তিনি। এসময় তার সঙ্গে ছিল বরেণ্য কণ্ঠশিল্পী রিজিয়া পারভীন, নীলিমা শশীসহ অনেকে।

গায়িকার কথায়, ‘জন্মদিনটা এত পুরোনো হয়ে গেছে ফেসবুক না থাকলে হয়তো ভুলেই যেতাম। ধন্যবাদ সবাইকে, যারা এদিনটি মনে রেখে শুভেচ্ছা জানিয়েছেন। সবাই আমার জন্য দোয়া করবেন।’

সঙ্গে এও বলেন, ‘মন সুন্দর রাখলে ৬৩ বছর বয়সেও আমার মতো সুন্দর ও সুস্থ থাকবেন।’

উল্লেখ্য, ১৯৭৪ সালের ৫ মে মানিকগঞ্জ জেলার সিঙ্গাইরে জন্মগ্রহণ করেন মমতাজ। তার বাবা মধু বয়াতিও গান করতেন। তার কাছেই মমতাজের গানের হাতেখড়ি। পরে মাতাল রাজ্জাক দেওয়ান এবং শেষে আবদুর রশীদ সরকারের কাছে গানের তালিম নেন। দীর্ঘ সংগীত ক্যারিয়ারে ৭০০ শতাধিক গানের রেকর্ড করেছেন তিনি। তিনবার জাতীয় সংসদ সদস্য ছিলেন মমতাজ।

Check Also

কোপা আমেরিকায় শাকিরার গান ‘পুন্তেরিয়া’

শেরপুর নিউজ ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপের থিম সং গেয়েছিলেন কলম্বিয়ার জনপ্রিয় সংগীতশিল্পী শাকিরা। ২০১০ সালের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =

Contact Us