সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / যেভাবে দেখবেন বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজ

যেভাবে দেখবেন বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজ

শেরপুর ডেস্ক: সিলেটে রোববার (২৮ এপ্রিল) শুরু হচ্ছে বাংলাদেশ ও ভারত নারী দলের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ভারতের মতো শক্তিশালী দলের বিপক্ষে লড়তে মুখিয়ে আছে নিগার সুলতানা জ্যোতির দল। সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হওয়া এই ম্যাচ সরাসরি টিভির পর্দায় দেখার সুযোগ থাকছে দর্শকদের সামনে।

এর আগে, গত মাসে বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া নারী দল সফরে এসেছিল বাংলাদেশে। তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টির এই ঐতিহাসিক সিরিজ কোনো টেলিভিশন সরাসরি সম্প্রচার না করায় বেশ সমালোচনা হয়। তবে এবার আর সেই সমালোচনার সুযোগ দিচ্ছে না বিসিবি। বাংলাদেশ-ভারত নারী দলের সিরিজ এবার সরাসরি দেখাবে টি-স্পোর্টস।

গত শুক্রবার (২৬ এপ্রিল) এক বিবৃতিতে বাংলাদেশ-ভারত সিরিজ টি-স্পোর্টসে সরাসরি দেখানোর বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি। প্রতিবারই নারী ক্রিকেটারদের সিরিজে সম্প্রচার নিয়ে জটিলতা তৈরি হলেও এবার আর সেই সুযোগ থাকল না।

আজ রোববার (২৮ এপ্রিল) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠে গড়াবে প্রথম ম্যাচটি। ৩০ এপ্রিল দ্বিতীয় ম্যাচও একই পিচে। প্রথম দুই ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। ২ ও ৬ মে তৃতীয় ও চতুর্থ ম্যাচ হবে স্টেডিয়ামের আউটার গ্রাউন্ডে, যেটি গ্রাউন্ড-২ হিসেবে পরিচিত। এই দুই ম্যাচ হবে দুপুর ২টায়। ৯ মে শেষ ম্যাচটি আবার রাখা হয়েছে মূল মাঠে, সন্ধ্যায়।

Check Also

দলবদল: কাসেমিরো-ব্রুনোকে পেতে আগ্রহী নেইমারের ক্লাব

শেরপুর নিউজ ডেস্ক: ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম প্রায় শেষের পথে। তবে এরমধ্যেই বেজে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 18 =

Contact Us