সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শাজাহানপুরে নেশার টাকা না পেয়ে যুবকের আ ত্ম হ ত্যা

শাজাহানপুরে নেশার টাকা না পেয়ে যুবকের আ ত্ম হ ত্যা

শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে নেশার টাকা না পেয়ে ইসরাফিল হোসেন (২০) নামে এক যুবক গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন।
ইসরাফিল হোসেন উপজেলার আড়িয়া ইউনিয়নের বামুনীয়া মন্ডলপাড়া গ্রামের নায়েব আলীর ছেলে। বর্তমানে তার স্ত্রী ও দুই বছরের এক শিশু পুত্র রয়েছে।

রোববার (২১ এপ্রিল) দিবাগত গভীর রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেন তাজুল জানান, ইসরাফিল হোসেন মাদকাসক্ত ছিলেন। তেমন কোন কাজ কর্ম করতেন না। খুবই অল্প বয়সে বিয়ে করেছেন। মাদকের টাকার জন্য প্রায়ই তার স্ত্রীকে নির্যাতন করতেন। কিছু দিন আগের জমি বিক্রির কিছু টাকা তার স্ত্রীর কাছে ছিল। স্বামী প্রায়ই টাকার জন্য পিড়াপিড়ি করতো। তাই জমি বিক্রির টাকা ভাসুরের কাছে রেখে দেন তার স্ত্রী। রোববার দুপুরে ইসরাফিল হোসেন তার স্ত্রীর কাছে টাকা চান। কিন্তু তার স্ত্রী টাকা দিতে রাজি না তাকে মারধর করেন। খবর পেয়ে ইসরাফিল হোসেনের বড়ভাই এবং বোনজামাই এসে ইসরাফিল হোসেনকে চড়থাপ্পড় মারেন। এতে অভিমান করে ইসরাফিল হোসেন বাজার থেকে গ্যাস ট্যাবলেট কিনে নিয়ে নিজ বাড়িতে এসে খেয়ে ফেলেন। এতে গুরুতর অসুস্থ হয়ে পরলে সাথে সাথে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ১২টার দিকে ইসরাফিল হোসেন মারা যান।
থানার ওসি শহিদুল ইসলাম জানান, বিষয়টি তিনি জেনেছেন। বগুড়া সদর থানা এলাকায় হাসপাতালে মারা যাওয়ায় সদর থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

Check Also

বগুড়ার ধুনটে ‘স্বপ্নসেবা’ সংগঠনের কমিটি ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি: বগুড়ার ধুনটে স্বপ্নসেবা একটি সমাজসেবামূলক সংগঠনের কমিটি ঘোষণা করা হয়েছে। ৩০ এপ্রিল মঙ্গলবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =

Contact Us