সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / প্রিয়াঙ্কা-নিকের ১৬০০ কোটির রাজপ্রাসাদ!

প্রিয়াঙ্কা-নিকের ১৬০০ কোটির রাজপ্রাসাদ!

শেরপুর ডেস্ক: হলিউড-বলিউড তারকা জুটি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বিয়ের পর থেকে পাকাপাকি ভাবে লস অ্যাঞ্জেলেসে তাদের সংসার সাজিয়েছিলেন। সেখানেই ১৬৬ কোটি টাকার এক বাংলোতে থাকতেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি। কিছু জটিলতার কারণে স্বামী নিক জোনাসকে নিয়ে সে বাংলো ছাড়তে হয়েছিল প্রিয়াঙ্কার। এবার সেই বাংলোকেই মেরামত করে নতুন করে সাজিয়ে এক রাজপ্রাসাদ তৈরি করেছেন তারা।

নিউজ এইট্টিন দ্য সান ইউএস-এর বরাত দিয়ে এক প্রতিবেদনে জানিয়েছে, বাংলো পুননির্মাণ করতে ১৬০০ কোটি টাকা খরচ করেছেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি। সম্প্রতি তারা সবুজে ঘেরা এ প্রাসাদেই দীপাবলি সেলিব্রেশনের ছবিও পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ২০১৯ সালে ২০ মিলিয়ন মার্কিন ডলার অর্থাৎ ১৬৬ কোটি টাকা খরচ করে ওই বাংলো কিনেছিলেন তারা।

একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, শুরু থেকেই বাড়িতে পানির সমস্যা ছিল। যা নিয়ে বিক্রেতার সঙ্গে একাধিকবার কথাও হয়েছিল তাদের। পানি লিক হয়ে যাওয়া, পানি জমে যাওয়ার কারণে সেখানে অস্বাস্থ্যকর পরিবেশ তৈরি হয়। বাড়ির অন্দরমহলের সাজসজ্জাও নষ্ট হতে বসেছিল। কোথাও পানি চুইয়ে পড়ছিল। সুইমিং পুলের পাশ থেকে পানি লিকেজ হচ্ছিল।

যে মালিক লস অ্যাঞ্জেলসের ওই বাংলো নিক-প্রিয়াঙ্কাকে বিক্রি করেছিলেন তার বিরুদ্ধে মামলাও করেন জোনাস দম্পতি। বাধ্য হয়েই গত ফেব্রুয়ারি মাসে লস অ্যাঞ্জেলসের সেই বিলাসবহুল বাংলো ছেড়ে অন্যত্র চলে যান নিক-প্রিয়াঙ্কা।

তবে বাংলোটি পুনর্নিমাণ করা হবে বলেও জানান তিনি। তারকা দম্পতি জানিয়েছেন, বাড়িটির পুনর্নিমাণের কাজ শেষ। এখন সেই বাংলোই রাজপ্রাসাদের মতো সুন্দর ও বিলাসবহুল।

জানা যায়, ২০ হাজার বর্গফুটের প্রাসাদে রয়েছে সাতটা বেডরুম, ১১ টা বাথরুম। পোষ্যদের জন্য ঘর ও বাথরুম আলাদা। বাড়ির পেছন দিকে বিশাল সুইমিং পুল, বারবিকিউ প্লেস। পুলের লাগোয়া বিশাল বসার জায়গা। এছাড়া বাড়িতে জিমও আছে।

নিকের জন্য আলাদা ঘর তো রয়েছেই। নাম নিকস ডেন। গায়ক নিক এখানে তার গানবাজনা নিয়ে থাকেন। এই ঘরেই রয়েছে বিশাল হোম থিয়েটার। আছে বার, লাইব্রেরি। প্রতি ঘরেই বিশাল বিশাল জানালা আর কাচের স্লাইডিং ডোর। এমনভাবে ঘরগুলো তৈরি যেন ঘরে বসেই পাহাড় ও গাছপালা দেখা যায়।

বর্তমানে ফ্রান্সে আগামী অ্যাকশন সিনেমার শ্যুটিং করছেন প্রিয়াঙ্কা। নিক জোনাসও প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন দক্ষিণ আমেরিকা সফরে আছেন।

Check Also

প্রেমের গুঞ্জনে মুখ খুললেন নীলাঞ্জনা

শেরপুর ডেস্ক: গুঞ্জন উড়ছে, পরিচালক বদরুল আনাম সৌদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন লাক্স তারকা অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 10 =

Contact Us