সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে নবদম্পতির স্বর্ণালংকার ছিনতাই

ধুনটে নবদম্পতির স্বর্ণালংকার ছিনতাই

ধুনট (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার ধুনট উপজেলায় যমুনা নদীর তীরে বেড়ানোর সময় আশিক-শিলা নামে এক নবদম্পতিকে মারধর করে স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় ৫ যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় নববধূ শিলা খাতুন বাদি হয়ে ছিনতাইকারীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এই নবদম্পতি উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের বানিয়াজান গ্রামের বাসিন্দা।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার যমুনা নদীর বানিয়াজান স্পার (বাঁধ) এলাকায় গত বুধবার বিকেল ৪টার দিকে নবদম্পতি আশিক ও শিলা আত্মীয় স্বজন নিয়ে বেড়াতে যান। এ সময় একই এলাকার শিমুলবাড়ি গ্রামের মোন্নাত আলীর ছেলে আব্দুল হালিম ও তার চার সহযোগী আশিক-শিলা দম্পতিকে উত্যক্ত করতে থাকে। তখন আশিক তাদের উত্যক্তের প্রতিবাদ করে। এতে ক্ষুব্ধ হয়ে আব্দুল হালিম ও তার সহযোগীরা আশিক ও শিলা দম্পতিকে মারধর করে তাদের কাছ থেকে প্রায় এক ভরি ওজনের স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে।

এ ঘটনায় নববধূ শিলা খাতুন বাদি হয়ে বুধবার রাতে আব্দুল হালিম ও তার চার সহযোগীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনার পর থেকে আব্দুল আলিম ও তার সহযোগীরা পলাতক থাকায় এ বিষয়ে তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, এক দম্পতির কাছ থেকে স্বর্ণালংকার ছিনতাইয়ের অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে (এএসআই) দায়িত্ব দেওয়া হয়েছে।

 

Check Also

বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ যুবক গ্রেফতার

শেরপুর ডেস্ক: বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ যুবককে গ্রেফতার করা হয়েছে। গত রোববার রাতে সদর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =

Contact Us