Home / দেশের খবর / বান্দরবানে যৌথ বাহিনীর পৃথক অভিযানে নারীসহ আটক ৫৫

বান্দরবানে যৌথ বাহিনীর পৃথক অভিযানে নারীসহ আটক ৫৫

শেরপুর নিউজ ডেস্ক: বান্দরবানে কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফ সন্ত্রাসীদের বিরুদ্ধে চলমান যৌথ বাহিনীর অভিযানে নারীসহ ৫৫ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা।

সোমবার (৮ এপ্রিল) রুমা ও থানচি উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে অস্ত্র, গোলাবারুদসহ ব্যবহৃত নানা সরঞ্জাম উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বান্দরবান সদরের রেইছা চেক পোষ্ট এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী অভিযান পরিচালনা করে। এসময় থানচি উপজেলায় ব্যাংক ডাকাতির ঘটনায় জড়িত ১ নারী সহ ৩ জন কেএনএফ সদস্যকে আটক করা হয়। পরে তাদের ব্যাংক ডাকাতির সময় কেএনএফ সদস্যরা ব্যবহৃত সাদা জীপ গাড়ীটি চিহ্নিত করে থানচি এলাকা থেকে গাড়ীটি উদ্ধার এবং ড্রাইভার মোহাম্মদ কফিল উদ্দিন সাগর (২৮) কে গ্রেপ্তার করে পুলিশ।

পরে একই দিন দুপুরে রুমার বেথেল পাড়ায় বিশেষ অভিযান চালিয়ে কেএনএফর ২ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭টি দেশী বন্দুক, ২০ রাউন্ড গুলি, কেএনএফর ব্যবহৃত পোশাকসহ নানা সরঞ্জাম উদ্ধার করা হয়। বিকেলে একই পাড়ায় যৌথ বাহিনীর পৃথক অভিযানে ১৮ জন নারী ও ৩১ জন পুরুষকে আটক করে বান্দরবান সদর থানায় নিয়ে আসা হয়। আটককৃতদের বিরুদ্ধে ব্যাংক ডাকাতি, আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা, অস্ত্র ছিনতাই ও অপহরণের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় পুলিশ।

এ বিষয়ে বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী বলেন, ব্যাংক ডাকাতি, আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা, অস্ত্র ছিনতাই ও অপহরণের ঘটনায় কেএনএফর সক্রিয় সদস্যসহ ৫৫ জনকে আটক করা হয়েছে। তদন্ত শেষে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনের ব্যবস্থা নেয়া হবে।

Check Also

মাত্র একদিনেই মিলবে ভারতের ভিসা!

শেরপুর নিউজ: এখন থেকে খুব সহজে মাত্র ১ দিনেই মিলবে ভারতের ভিসা। এ ভিসা পাওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =

Contact Us