Home / বিনোদন / কাকে থাপড়াতে চাইলেন পরীমনি?

কাকে থাপড়াতে চাইলেন পরীমনি?

শেরপুর ডেস্ক: বেশ কিছুদিন ধরেই বাকবিতণ্ডা চলছে ঢাকাই সিনেমার দুই নায়িকা শবনম বুবলী ও পরীমণির মধ্যে। দুই নায়িকার কাঁদা ছোড়াছুড়ি যেন বেড়েই যাচ্ছে। দুজনেই একে অন্যকে উদ্দেশ্য করে পরোক্ষভাবে নানা মন্তব্য করছেন। সর্বশেষ বুবলীর সন্তান শেহজাদ খান বীরের জন্মদিনে আরও স্পষ্ট হয় দু’জনের কোন্দল।

যেখানে একজন অন্যজনকে উদ্দেশ্য করে ফেসবুক স্ট্যাটাসে কাদা ছোড়াছুড়ি শুরু করেন।
এরই রেশ ধরে সম্প্রতি কলকাতার একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নিজেকে ‘বেয়াদব’ বলে মন্তব্য করেন পরীমণি। এই নায়িকা জানান, সবসময় এমন হয়েই থাকতে চান তিনি। বদলাতে চান না ‘বেয়াদবি’ তকমা।

পরীমণির এমন বক্তব্যের পরই একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকার দেন বুবলী। যেখানে পরীর নাম না নিলেও পরোক্ষভাবে নায়িকার ওই বক্তব্যের সমালোচনায় মেতে ওঠেন তিনি। সাক্ষাৎকারের একটি অংশে বুবলী বলেন, শিল্পীদের মধ্যে কেউ যদি আমার আবেগের জায়গাকে অন্যভাবে আনেন, সেটি আমার জন্য কষ্টের। কেউ যদি কারোর সঙ্গে অসভ্যতা করেন, কাউকে কষ্ট দেন, সেটি যদি তার কাছে মনে হয় সে স্পষ্টবাদী, তাহলে তো একসময় বড়দেরও অসম্মান করবেন।
বড়দেরও হুটহাট কিছু বলে ফেলবেন। এটা বেয়াদবিই।
বুবলীর এ সাক্ষাৎকার প্রকাশ হওয়ার পরেই শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে ফেসবুকে আবারও একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। স্ট্যাটাসে এই নায়িকা লেখেন, ‘আপনার বড় বোনকে আগে সভ্য হতে বলেন আপা। গালিগালাজ করে সোশ্যাল মিডিয়ায় স্টাটাস দেয় কেন বিদেশ বসে? সামনে আসতে বলেন।

আগে নিজে এবং নিজের পরিবারের সভ্যতা নিশ্চিত করেন। দল পাকায়েন না এতো।’
পরীমনি আরও লেখেন, ‘আমি তাও তো আপনাকে আপা বলে কথা বলি। আপনি বলি। কারণ আমি সভ্য, তাই। আপনার বোন আর আপনার মতো তুই-তোকারি গালিগালাজ তো করি নাই। সামনে পড়লে এবার থাবড়ায়ে দিবনে তাইলে। বেয়াদবি না করেই এত কথা আপনার আমাকে নিয়ে? এবার এটা করলে কি যায়-আসে আর।’

এদিকে পরীমনির এই আক্রমনাত্মক স্ট্যাটাসে ভক্ত অনুরাগীরা ধারণা করছেন হয়তো বুবলীর বড় বোন সংগীতশিল্পী নাজনীন মিমিকে ইঙ্গিত করেছেন পরীমনি। কারণ, গত ফেব্রুয়ারিতেই ফেসবুকে লাইভে এসে ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাসকে ‘টোকাই’সহ অসংখ্য অকথ্য ভাষায় গালিগালাজ করেন মিমি। ওই সময় বিষয়টি নিয়ে বেশ আলোচনা হয়েছিল। এছাড়া বিভিন্ন সময় বোন বুবলীর পাশে দাঁড়িয়ে তার সমালোচকদের কটাক্ষ করতেও ছাড়েননি মিমি। তবে স্ট্যাটাসে পরীমনি কারও নাম না প্রকাশ করলেও ভক্তদের বুঝতে সমস্যা হয়নি যে বুবলীর বড় বোন সংগীতশিল্পী নাজনীন মিমিকেই ইঙ্গিত করেই কথাগুলো বলেছেন পরী। যদিও এই প্রসঙ্গে বুবলী কিংবা তাঁর বোনের পক্ষ থেকে কোনো বক্তব্য আসেনি এখনো।

Check Also

কান চলচ্চিত্র উৎসবে ভাবনা

শেরপুর নিউজ ডেস্ক: ‘কান চলচ্চিত্র উৎসব’ বিশ্বের শোবিজ অঙ্গনের অন্যতম বড় চলচ্চিত্র উৎসব। দক্ষিণ ফ্রান্সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 3 =

Contact Us