সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / অসহায় মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য : এমপি মজনু

অসহায় মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য : এমপি মজনু

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু এমপি বলেছেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য। আওয়ামী লীগ সরকার জনগণের কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছে। যেকোনো দুর্যোগে দুর্বিপাকে আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের পাশে দাঁড়ায়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ধুনট উপজেলায় বেড়েরবাড়ি গ্রামের অঅগুনে ক্ষদিগ্রস্ত কৃষক আব্দুল আলিমের হাতে সরকারি তহবিল থেকে অর্থ, ঢেউ টিন ও খাবার সামগ্রী তুলে দেওয়ার সময় তিনি এসব কথা বলেন। শনিবার দুপুরের দিকে তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ আব্দুল আলিমের বাড়ি পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশিক খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, আজমল হক, আলেপ বাদশা, নাছিম উদ্দিন, যুবলীগ নেতা সুজাউদৌলা রিপন ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন।

উল্লেখ্য গতশুক্রবার রাতে কয়েলের আগুনে কৃষক আব্দুল আলিমের বাড়ির ৩টি ঘর, আসবাবপত্র, পণ্যসামগ্রী, ৩টি গরু, ২টি ছাগল ও ২টি ভেড়া পুড়ে গেছে। এ কারণে সরকারি তহবিল থেকে ক্ষতিগ্রস্ত কৃষককে ২৬ হাজার টাকা, ২ বান ঢেউ টিন ও খাবার সামগ্রী প্রদান করা হয়।

 

Check Also

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মৃত্যু

আদমদীঘি ( বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদীঘি উপজেলায় দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + eleven =

Contact Us