Home / বগুড়ার খবর / ঈদযাত্রা নির্বিঘ্নে করতে সব ধরণের পরিকল্পনা নেওয়া হয়েছে- বগুড়া জেলা প্রশাসক

ঈদযাত্রা নির্বিঘ্নে করতে সব ধরণের পরিকল্পনা নেওয়া হয়েছে- বগুড়া জেলা প্রশাসক

শেরপুর ডেস্ক: ঈদযাত্রা নির্বিঘ্নে করতে সব ধরণের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে বলে দাবি করেছেন বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম। রোববার (৩১ মার্চ) দুপুরে বগুড়ার শেরপুর শহরের ধুনটমোড় এলাকায় সাংবাদিকদের প্রেসবিফ্রিংয়ে এই দাবি করেন।

এর আগে জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীসহ জেলা প্রশাসনের একাধিক কর্মকর্তাদের নিয়ে বগুড়ার বনানী থেকে শেরপুর উপজেলার সীমাবাড়ী চান্দাইকোনা পর্যন্ত ঢাকা-বগুড়া মহাসড়ক পরিদর্শন করেন।

জেলা প্রশাসক বলেন, ঘরমুখো মানুষের ভোগান্তি ও গলার কাটা হয়ে দাঁড়ায় মহাসড়কে যানজট। তাই মহাসড়ক যানজটমুক্ত রাখতে বিশেষ পরিকল্পনা নেওয়া হয়েছে। এরই অংশ হিসেবে ঝুঁকিপূর্ণ হিসেবে মহাসড়কের শেরপুরের ছয়টি স্থান চিহিৃত করা হয়েছে। এসব স্থানে পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরা সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন। ফলে এবারের ঈদে কোনো যানজট থাকবে না বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

প্রেসবিফিংয়ে বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, এবার মহাসড়কের অবস্থা খুবই ভালো। এরপরও ঝুঁকিপূর্ণ স্থান চিহ্নিত করে এরইমধ্যে সব তথ্য সড়ক বিভাগকে দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সেগুলো আগামী ৪এপ্রিলের মধ্যে সংস্কার করে দেওয়ার কথা দিয়েছেন। ঈদযাত্রায় মানুষের নিরাপদে ঘরে ফেরা ও নিশ্চিন্তে যাতায়াতে মহাসড়কে ট্রাফিক ব্যবস্থাপনায় জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে। মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে ২৪ ঘণ্টা পুলিশ থাকবে। একইসঙ্গে বেশ কয়েকটি মোবাইল টিম থাকবে।

ওই প্রেসবিফিংয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) সজীব শাহরীন, শেরপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ¦ শাহ জামাল সিরাজী, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ¦ জানে আলম খোকা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম রেজাউল করিম, শেরপুর ট্রাফিক পুলিশ ফাঁড়ির ইনচার্জ আসাদুজ্জামান, শ্রমিকলীগ নেতা কারিমুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

Check Also

শেরপুরে চলন্ত বাস থেকে ছিটকে পড়ে চালকের সহকারী নিহত

শেরপুর ডেস্ক: বগুড়ায় চলন্ত বাস থেকে ছিটকে পড়ে চালকের সহকারী নিহত হয়েছেন। সোমবার (১৫ এপ্রিল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 3 =

Contact Us