সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / ১২০ টাকায় পুলিশে চাকরি পেলো বগুড়ার ৮৫ জন

১২০ টাকায় পুলিশে চাকরি পেলো বগুড়ার ৮৫ জন

শেরপুর নিউজ ডেস্ক: মেধা ও যোগ্যতার ভিত্তিতে ১২০ টাকা ব্যয়ে বগুড়ায় ৮৫ জন তরুণ-তরুণী পুলিশ কনস্টেবল পদে চাকরি পেয়েছেন।

শনিবার রাত সাড়ে সাড়ে ৯ টার দিকে জেলার পুলিশ লাইন্স অডিটরিয়ামে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী এ তথ্য জানান।

এসময় সদ্য নিয়োগ পাওয়া তরুণ-তরুণীদের অভিনন্দন জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, মুক্তিযুদ্ধে প্রথম প্রতিরোধকারী বাহিনী বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি অব্যাহত রাখতে আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে গোয়েন্দা নজরদারি অব্যাহত রেখে শুধু মেধা এবং প্রয়োজনীয় যোগ্যতার ভিত্তিতেই এবারে পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পন্ন করা হয়েছে। এই নিয়োগের ক্ষেত্রে কোথাও যাতে কোনও আর্থিক লেনদেন বা অন্য কোনও অনিয়ম না হয় সে ব্যাপারে গোপন তৎপরতা অব্যাহত রেখেই কনস্টেবল নিয়োগে সুষ্ঠুভাবে যাচাই-বাছাই করা হয়েছে। পুলিশ কনস্টেবল নিয়োগের প্রায় কয়েক মাস আগে থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা, লিফলেট বিতরণ এবং জেলার বিভিন্ন স্থানে ব্যানার টাঙানো হয়। এবার আর্থিক লেনদেনসহ সব অনিয়ম ও সুপারিশ পরিহার করে সুষ্ঠুভাবে পুলিশ কনস্টেবল নিয়োগের বিষয়টি সম্পন্ন করতে ব্যাপক প্রচারণা চালানো হয়।

জানা যায়, ৮৫ জন নিয়োগপ্রাপ্ত কনস্টেবলের মধ্যে অধিকাংশ অতিদরিদ্র পরিবার থেকে এসেছে। এর মধ্যে ৭২ জন পুরুষ সদস্য ও ১৩ জন নারী সদস্য নিয়োগ পেয়েছেন।

সদ্য নিয়োগপ্রাপ্তদের শুভেচ্ছা জানানোর সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার, নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার আহসানুজ্জামান , পাবনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল বেনজীর।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি থেকে পুলিশ কনস্টেবলের নিয়োগ প্রক্রিয়ার অংশ হিসেবে লাইনে দাঁড়ায় জেলার ১২ উপজেলার ৩ হাজার ৮২৬ জন চাকরিপ্রত্যাশী তরুণ-তরুণী। পরে লিখিত পরীক্ষায় যোগ্য ২৬৯ জন প্রার্থীকে নির্বাচিত করা হয়ে ছিল।

Check Also

বগুড়ায় আবাসিক হোটেল থেকে ৮ নারীসহ আটক ১৭

শেরপুরনিউজ ডেস্ক: বগুড়ায় আবাসিক অবকাশ হোটেলে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৮ নারীসহ ১৭জনকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 1 =

Contact Us