Home / দেশের খবর / ডেমরায় কাপড়ের গুদামে বাড়ছে আগুনের তীব্রতা

ডেমরায় কাপড়ের গুদামে বাড়ছে আগুনের তীব্রতা

শেরপুর নিউজ ডেস্ক: রাজধানীর ডেমরায় ভাঙ্গা প্রেস এলাকায় একটি কাপড়ের গোডাউনে লাগা আগুনের তীব্রতা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদর দপ্তরের মিডিয়া সেলের অফিসার তালহা বিন জসিম অগ্নিকাণ্ডের বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, ডেমরায় ভাঙ্গা প্রেস এলাকায় চার তলা ভবনটির তৃতীয় তলায় কাপড়ের গোডাউনে আগুন লাগে। অন্যান্য ফ্লোরেও আগুন ছড়িয়েছে। রাত সাড়ে ১১টায় আগুন লাগার খবর পাওয়ার পর পৌনে ১২টার দিকে প্রথম ইউনিট পৌঁছে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, চার তলা ভবনটির তৃতীয় তলা থেকে আগুনের সূত্রপাত হয়। কাছাকাছি পানি না থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হচ্ছে।

এদিকে রাত আড়াইটার দিকে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা রাকিবুল হাসান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, চারতলা একটি ভবনের তৃতীয় তলায় কাপড়ের গুদামে আগুন লেগেছে। খবর পেয়ে রাত পৌনে ১২টার দিকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। বর্তমানে ডেমরা, পোস্তগোলা ও সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের ১০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

তবে আগুনের সূত্রপাত সম্পর্কে প্রাথমিকভাবে কিছুই জানাতে পারেনি ফায়ার সার্ভিস। এ ঘটনায় এখনো হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

Check Also

ব্রাহ্মণবাড়িয়া সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

শেরপুর নিউজ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে হাসান (২৬) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − eight =

Contact Us