সর্বশেষ সংবাদ
Home / বিদেশের খবর / আল শিফা হাসপাতালে ইসরায়েলি হামলায় নিহত ৯০

আল শিফা হাসপাতালে ইসরায়েলি হামলায় নিহত ৯০

শেরপুর নিউজ ডেস্ক: গাজার আল শিফা হাসপাতালে হামলা চালিয়ে ৯০ জনকে হত্যা করার কথা স্বীকার করেছে ইসরায়েলের সামরিক বাহিনী। হাসপাতালটিকে তৃতীয় দিনের মতো অবরোধ করে রাখা হয়েছে এবং ভেতরে আশ্রিত ফিলিস্তিনিরা নির্মম অত্যাচার এবং গ্রেপ্তার হওয়ার কথা জানা গেছে। খবর আল জাজিরার।

হাসপাতালটিতে ইসরায়েলি হামলার তীব্র নিন্দা জানিয়ে হামাস জানায়, বেসামরিক ব্যক্তি, রোগী এবং বাস্তুচ্যুত নাগরিকেরা এই হত্যাযজ্ঞে মারা গিয়েছেন।

গাজার সর্ববৃহৎ হাসপাতালটি ইসরায়েলি ধ্বংসযজ্ঞের মধ্যেও আংশিকভাবে এখনও চালু আছে। ইসরায়েলের সাম্প্রতিক হামলার আগে হাসপাতালটিতে ৭ হাজার ফিলিস্তিনি আশ্রয় নিয়েছিলেন।

বুধবার ইসরায়েলের সামরিক বাহিনী জানায়, হাসপাতালটিতে ৩০০ জন অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং গ্রেপ্তারকৃত ১৬০ জনকে আরও জিজ্ঞাসাবাদের জন্য ইসরায়েলে নিয়ে আশা হয়েছে। গত দুইদিনে আমরা সন্ত্রাসীদেরকে নির্মূল করেছি এবং হাসপাতালটির ভেতরে অস্ত্র খুঁজে পেয়েছি। অভিযানের সময় বেসামরিক ব্যক্তি এবং চিকিৎসা সরঞ্জামের কোনো ক্ষতি করা হয়নি।

গাজা সরকারের মিডিয়া অফিসের পরিচালক ইসমাইল আল থাওয়াবতা ইসরায়েলের দাবি অস্বীকার করেছেন এবং সন্ত্রাসী নয় বরং নিরস্ত্র বেসামরিক ব্যক্তিদের হত্যা করা হয়েছে বলে পাল্টা দাবি তুলেছেন।

Check Also

এবার লেবানন থেকে ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলা

শেরপুর নিউজ ডেস্ক: এবার লেবানন থেকে ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়েছে। আল জাজিরার এক প্রতিবেদনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + four =

Contact Us