Home / বিদেশের খবর / সত্যিই কি ভালো আছেন ব্রিটিশ রাজবধূ কেট?

সত্যিই কি ভালো আছেন ব্রিটিশ রাজবধূ কেট?

শেরপুর ডেস্ক: ব্রিটিশ রাজবধূ কেট মিডলটনকে নিয়ে ধোঁয়াশা কাটছে না ব্রিটেনে। যতই তার সন্ধান পেতে চান ব্রিটেনের জনসাধারণ, চর্মচক্ষে দেখা যাচ্ছে না তাকে। এর বদলে ইন্টারনেটে ভেসে উঠছে কেটের একের পর এক ছবি এবং ভিডিও। এগুলোর কোনওটিই বিশ্বাসযোগ্য মনে করছেন না ব্রিটেনের জনগণ।

সম্প্রতি কেটের একটি ছবি এবং একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। এর মধ্যে একটি ছবি প্রকাশ করা হয়েছে যুবরাজ উইলিয়াম এবং রাজবধূ কেটের প্রাসাদ কেনসিংটন প্যালেসের সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্ট থেকে। ওই পোস্টে কেটকে দেখা গেছে তার তিন সন্তানের সাথে একটি চেয়ারে বসে থাকতে। ভিডিওটি প্রকাশ করেছে ব্রিটেনের একটি সংবাদমাধ্যম সান। সেখানে কেটকে শপিং করতে দেখা যাচ্ছে যুবরাজ উইলিয়ামের সাথে। তবে এই ছবি এবং ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন ব্রিটেনের মানুষ।

কেটের ছবিতে স্পষ্টতই ফটোশপের কারিগরি নজরে এসেছিল নেটিজেন এবং ব্রিটেনের নাগরিকদের। কেটের জ্যাকেটের চেন হঠাৎ উধাও হয়েছিল ছবিতে। অনেকেই বলেছিলেন, কেটের ওই ছবি আসল নয়। সম্প্রতি কেটের ভিডিওটি নিয়েও একই মত ব্রিটেনের রাজভক্তদের। তাদের দাবি, কেটের যে ঝাপসা ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে, তেমন ঝাপসা ছবি পাঁচ বছর আগের ক্যামেরাতেও উঠত না। এখন তো প্রশ্নই ওঠে না। তবে কি সত্য গোপন করতে কোনও পুরনো ভিডিওকে ঝাপসা করে প্রকাশ্যে আনা হয়েছে?
ব্রিটেনের নাগরিকদের আরও প্রশ্ন, কেটের সুস্থতা নিয়ে এত সংশয় তো দূর করতে পারেন কেট নিজেই। তিনি যদি সত্যিই ভালো থাকেন, তবে প্রকাশ্যে দেখা দিয়ে সমস্ত সংশয় দূর করছেন না কেন?

উল্লেখ্য, সম্প্রতি কেটের একটি অস্ত্রোপচার হয়েছে। পেটের নিচের অংশে ওই অস্ত্রোপচারের পর বাকিংহাম রাজপ্রাসাদের পক্ষ থেকে জানানো হয়েছিল, কেটের সুস্থ হতে কিছুটা সময় লাগবে। তারপর থেকেই আর কেটকে জনসমক্ষে দেখা যায়নি।

Check Also

ইরান যেভাবে ধ্বংস করল ‘ইসরায়েলের ড্রোন’

শেরপুর ডেস্ক: যুক্তরাষ্ট্রের কয়েকজন কর্মকর্তা জানিয়েছেন, শুক্রবার (১৯ এপ্রিল) সকালে ইরানের ইসফাহানে হামলা চালিয়েছে ইসরায়েল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 12 =

Contact Us