Home / বিনোদন / বচ্চন পরিবারে ননদ-ভাবী যুদ্ধ!

বচ্চন পরিবারে ননদ-ভাবী যুদ্ধ!

শেরপুর ডেস্ক: গত ৩ মাস ধরেই বচ্চন পরিবারের একটিই টপিক নিয়ে আলোচনা বা গুঞ্জন চলছে, তা হলো-ঐশ্বরিয়া অভিষেকের সংসার। এমনিতেই বচ্চন পরিবারের সদস্যদের অন্দরের সমীকরণ নিয়ে নানা জল্পনা রয়েছে। বচ্চন পরিবারে মেয়ে শ্বেতা বচ্চন ও বৌমা ঐশ্বরিয়া রাই বচ্চনের নাকি মোটেও বনিবনা নেই। মাঝেমধ্যেই সেই আঁচও পাওয়া যায়।

গত ১৭ মার্চ রবিবার ছিল শ্বেতার ৫০তম জন্মদিন। সেই উপলক্ষে বচ্চন হাউজ প্রতীক্ষা-য় বড় পার্টি দেন অমিতাভ ও জয়া বচ্চন। বলিপাড়ার এক ঝাঁক তারকা ও তাদের সন্তানদের দেখা মিললেও, অনুপস্থিত ছিলেন ঐশ্বরিয়া। দিদি শ্বেতার জন্মদিনে সকালেই শুভেচ্ছাবার্তা দিয়েছেন অভিষেক। দিদির সঙ্গে ছোটবেলায় কাটানো নানা মুহূর্তের ছবি পোস্ট করে লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে শ্বেতাদি, আমি হয়তো বলি না বা দেখাই না, কিন্তু তুমি আমার কাছে সব। আই লাভ ইউ।’ ভাই দিদিকে শুভেচ্ছা পাঠালেও ঐশ্বরিয়ার তরফে ননদকে নিয়ে কোনও পোস্ট দেখা যায়নি। কিন্তু এই ঘটনার চব্বিশ ঘণ্টা কাটার আগে সমাজমাধ্যমে এল ঐশ্বরিয়ার পোস্ট। তবে তা অভিনেত্রীর বাবার জন্য।

কারণ ১৮ মার্চ সোমবার ছিল অভিনেত্রীর বাবা কৃষ্ণরাজ রাইয়ের মৃত্যুবার্ষিকী। প্রতি বছরই এই তারিখে বাবার সঙ্গে কাটানো মুহূর্তের ছবি দেন ঐশ্বরিয়া। এ বারও ঐশ্বরিয়া তার মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে বাবার একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবির বিবরণীতে তিনি লিখেছেন, ‘তোমাকে সব থেকে বেশি ভালোবাসি, ভালবাসবো বাবা। তোমার আশীর্বাদ পেয়ে ধন্য।’ এর আগে বিভিন্ন পর্যায়ের কানা ঘুষো চললেও অবশেষে এই ননদ ভাবী যুদ্ধ যেন জন্মদিনে আরও স্পষ্ট হলো।

Check Also

মাত্র ১৬ ভোটে হেরে যাওয়া অকল্পনীয়- নিপুণ

শেরপুর নিউজ ডেস্ক: ‘ডিপজল ভাইয়ের বিপক্ষে মাত্র ১৬ ভোটে হারবো সেটা আমি চিন্তাও করিনি। আমি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 9 =

Contact Us