সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

বগুড়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

 

শেরপুর ডেস্ক: বগুড়ার শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা গ্রামে মহসিনা আক্তার তিশা (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে। বগুড়া সদর থানার এসআই মোশারফ হোসেন আকন্দ বলেন, নিহত তিশা তেলিহারা দক্ষিণপাড়া গ্রামের সোহেল রানার মেয়ে।

ঘটনাস্থলে গিয়ে তিনি তিশার লাশ বাড়ির মেঝেতে দেখেন। তার পরিবার বলেছে, গত শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে তিশা নিজ বাড়িতে শয়ন ঘরের সিলিং ফ্যানের হুকের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। এরপর বাড়ির লোকজন টের পেয়ে তাকে গুরতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য রওনা দেয়।

কিন্তু হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়। এরপর তার লাশ এনে বাড়ির মেঝেতে রাখা হয়। তার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। এ রিপোর্ট তৈরির সময় তার গলায় ফাঁস দেয়ার চিহ্ন দেখা যায়। তবে ময়না তদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়নি।

তার মৃত্যু নিয়ে তার মা-বাবাসহ পরিবারের কারোর অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই তার লাশ দাফন করা হয়েছে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান। এদিকে, তিশার লাশের ময়না তদন্ত না করায় স্থানীয় অনেকের মধ্যে তার মৃত্যু নিয়ে প্রশ্নের সৃষ্টি হয়েছে।

Check Also

শেরপুরে চলন্ত বাস থেকে ছিটকে পড়ে চালকের সহকারী নিহত

শেরপুর ডেস্ক: বগুড়ায় চলন্ত বাস থেকে ছিটকে পড়ে চালকের সহকারী নিহত হয়েছেন। সোমবার (১৫ এপ্রিল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 12 =

Contact Us