সর্বশেষ সংবাদ
Home / অপরাধ জগত / সিরাজগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড

শেরপুর ডেস্ক: সিরাজগঞ্জে মাকে গলাকেটে হত্যার দায়ে ছেলে নাহিদ ইমরান নিয়নকে (৩৯) মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে আদালত।

রোববার (১০ মার্চ) দুপুরে সিরাজগঞ্জে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ এর আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত নাহিদ ইমরান নিয়ন সিরাজগঞ্জ শহরের মুজিব সড়ক এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত তোজাম্মেল হকের ছেলে। নিয়ন স্থানীয় কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী ছিলেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের অতিরিক্ত (পিপি) জেবুন্নেছা (জেবা রহমান) এসব তথ্য নিশ্চিত করেছেন।

আদালতের পেশকার মোহাম্মদ আলী জানান, দীর্ঘ শুনানি শেষে আসামির উপস্থিতিতে আদালত আজ এই রায় ঘোষণা করেছেন।

মামলার অভিযোগপত্র সূত্রে জানা যায়, নিয়নের জুয়া খেলার নেশা ছিল। জুয়া খেলে অনেক টাকা ঋণ হওয়ায় বিভিন্ন সময় মায়ের কাছে অর্থ দাবি করতেন তিনি। এ নিয়ে মায়ের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে নিয়ন তার মাকে ২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি সকালে নিজ বাড়িতে মা রশিদা খানমকে (৬৫) বিছানার ওপর ফেলে ধারালো ছুরি দিয়ে জবাই করে পালিয়ে যায়। পরে নিহতের ছোট ছেলে নাছিম ইমরান নিশাত বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে ২০২১ সালের ২২ ডিসেম্বর রাতে গাজীপুর থেকে নাহিদ ইমরান নিয়নকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। গ্রেপ্তারের পর নিয়ন মাকে হত্যার দায় স্বীকার করে। দীর্ঘ সাক্ষী প্রমাণ শেষে আসামির উপস্থিতিতে আজ আদালত এ রায় ঘোষণা করেন।

Check Also

কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আটক

শেরপুর নিউজ ডেস্ক: বান্দরবান সদর উপজেলার লাইমী পাড়া এলাকায় অভিযান চালিয়ে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + nine =

Contact Us