সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

সারিয়াকান্দিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

রহিদুর রহমান মিলন,সারিয়াকান্দি (বগুড়) প্রতিনিধিঃ “দুযোর্গ প্রস্তুতিতে লড়বো, স্মার্ট সোনার বাংলা গড়বো” এই প্রতিপাদ্যকে সঙ্গে নিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে বগুড়ার সারিয়াকান্দিতে র‌্যালি, আলোচনা সভা, ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া প্রদর্শনের আয়োজন করা হয়।

রবিবার (১০ মার্চ) সকালে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা সহকারী কমিশনার (ভূমি) সবুজ কুমার বসাকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ, লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু মন্ডল।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার তারিফুল ইসলাম,উপজেলা শিক্ষা অফিসার গোলাম কবির, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ , ব্র্যাক দুর্যোগ ব্যবস্থাপনা কর্মসূচীর ফিল্ড কো- অর্ডিনেটর রেদওয়ানুজ্জামান চৌধুরী। এ ছাড়াও ফায়ার সার্ভিস, রেড ক্রিসেন্ট, স্কাউট, সিপিপি, উপজেলা ত্রাণ ও পুনাবার্সন কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

সারিয়াকান্দিতে মহান মে দিবস-২০২৪ পালিত

রহিদুর রহমান মিলন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে মহান মে দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + five =

Contact Us