Home / বগুড়ার খবর / শেরপুরে সেচযন্ত্র নিয়ে বিরোধ উভয় পক্ষে সংঘর্ষ,আহত ১৪

শেরপুরে সেচযন্ত্র নিয়ে বিরোধ উভয় পক্ষে সংঘর্ষ,আহত ১৪

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুরে সেচযন্ত্র নিয়ে বিরোধ,উভয় পক্ষে সংঘর্ষ,নারী-পুরুষ সহ ১৪ জন আহত হয়েছে। শনিবার (০২ মার্চ) উপজেলার সুঘাট ইউনিয়নের আওলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শেরপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেভর্তি করা হয়। এ ঘটনার রাতেই শেরপুর থানায় দুই পক্ষই মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, সুঘাট ইউনিয়নের আওলাকান্দি গ্রামের মো: আলা বক্স শেখ ও একই গ্রামের মো: হাবিবুর রহমান বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের অগভীর নলকূপের অনুমোদন পান। পরবর্তীতে দুই পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এই বিরোধের জের ধরে শনিবার সন্ধ্যা ৬ টায় উভয় পক্ষের লোকজনের উপর হামলা করলে সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষের নারী-পুরুষ সহ ১৪ জন গুরুতর আহত হন। আহতরা হলেন, বাচ্চু খান (৫০), আব্দুল হাই (৫০), জাহাঙ্গীর আলম (৫২), কে এম জাকারিয়া হোসেন (৪৩), ডলি খাতুন, শিল্পী খাতুন, ইউনুস, ফিরোজ আহম্মেদ (৩০), জয়নাল আবেদীন (৫৫), সোহেল (২৪), মঞ্জুর রহমান (৫০), জুয়েল রানা (২৮), আবদুল হান্নান (২৭) ও আবদুল মান্নান (৩৫)। আহতদেরকে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এরপর আহতদের মধ্যে জাহাঙ্গীর আলম, কে এম জাকারিয়া হোসেন, বাচ্চু ও আব্দুল হাইকে উন্নত চিকিৎসার জন্য শনিবার রাতেই বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এছাড়া আহত নারী ও পুরুষ অপর ১০ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ও মহিলা ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে। আহতদের মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে এবং রক্তপাতের ঘটনা ঘটেছে।
এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ঘটনার সংবাদ পেয়ে শনিবার রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনা নিয়ে পুনরায় ওই গ্রামে কোন সংঘর্ষের না ঘটে এজন্য থানা পুলিশের বিশেষ নজরদারি চলছে। শনিবার রাতে উভয় পক্ষই পাল্টাপাল্টি মামলা দয়ের করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

Check Also

ভবানীপুরে গোবিন্দ সড়ক উদ্বোধন করলেন এমপি মজনু

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নে আম্বইল গোরতা গ্ৰামের সংযোগ সড়ক “গোবিন্দ সড়ক” উদ্বোধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 3 =

Contact Us