Home / দেশের খবর / বেইলি রোডে প্রাণহানির ঘটনায় ভারতের প্রধানমন্ত্রীর শোক

বেইলি রোডে প্রাণহানির ঘটনায় ভারতের প্রধানমন্ত্রীর শোক

শেরপুর নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাকে লেখা চি‌ঠিতে রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি ভবনে অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মো‌দি। শ‌নিবার (২ মার্চ) ঢাকায় ভারতীয় হাইক‌মিশন ফেসবুকে এক পোস্টে এ তথ‌্য জানিয়েছে।

হাইক‌মিশন জানায়, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাকে লেখা এক চি‌ঠিতে গ্রিন কোজি ভবনে অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মো‌দি। তি‌নি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

চিঠিতে মোদি বলেন, ‘এই দুঃখের সময়ে ভারত বাংলাদেশের পাশে রয়েছে। আমার চিন্তাভাবনা এবং প্রার্থনা প্রধানমন্ত্রী এবং বন্ধুত্বপূর্ণ বাংলাদেশের জনগণের সঙ্গে থাকবে।’

সরকার প্রধানকে ভারতের প্রধানমন্ত্রীর চি‌ঠি দেওয়ার বিষয়‌টি নি‌শ্চিত করলেও চি‌ঠি‌টি কবে পাঠা‌নো হয়েছে তা ফেসবুক পোস্টে উল্লেখ করে‌নি ভারতীয় হাইক‌মিশন।

এর আগে, গত ২৯ ফ্রেবুয়ারি রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায়। ওই ঘটনায় এ পর্যন্ত ৪৬ জন প্রাণ হারিয়েছেন। আর ১১ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তারা কেউ শঙ্কামুক্ত নন। এছাড়া, জীবিত উদ্ধার করা হয়েছে ৭৫ জনকে।

Check Also

সমুদ্রে তেল-গ্যাস অনুসন্ধানে দরপত্র কিনেছে ৭ কোম্পানি

শেরপুর নিউজ ডেস্ক: বিদু্যৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ জানিয়েছেন, বঙ্গোপসাগরে তেল-গ্যাস অনুসন্ধানে আন্তর্জাতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =

Contact Us