সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতি করতে পারে না- বিশালপুরে এমপি মজনু

শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতি করতে পারে না- বিশালপুরে এমপি মজনু

শেরপুর ডেস্ক: শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতি করতে পারে না বলে মন্তব্য করে বগুড়া-৫ (শরেপুর-ধুনট) আসনরে জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ মজবির রহমান মজনু বলছেনে, শক্ষর্ািথীদরে সবদকি থেেক পারর্দশী করে গড়ে তুলতে হবে। যাতে করে খলোধুলা ও সংস্কৃতি র্চচায় উৎর্কষতা র্অজনরে মাধ্যমইে আর্ন্তজাতকি বভিন্নি প্রতেিযাগতিায় চ্যাম্পয়িন হবার মতো বজিয় র্অজন করতে পারনে। এজন্য অভভিাবক ও শক্ষিকদরে বশিষে ভূমকিা রাখার আহবান জানান তিনি।
শনিবার (০২র্মাচ) দুপুরে শরেপুর উপজলোর বিশালপুর উচ্চ বদ্যিালয় প্রাঙণে আয়োজতি ক্রীড়া প্রতিযোগতিা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলনে। এতে সভাপতত্বি করনে বশিালপুর ইউনয়িন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও অত্র বিদ্যালয়রে সভাপতি মজিানুর রহমান মিজান।
আ.লীগ নতো সলেমি রজোর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখনে-উপজলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজলো পরষিদরে ভারপ্রাপ্ত চয়োরম্যান আলহাজ্ব শাহজামাল সরিাজী, উপজলো আওয়ামীলীগরে সহ-সভাপতি আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, উপজলো আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, বিশালপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগরে র্ধমবিষয়ক সম্পাদক রইচ উদ্দিন মিঞা, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদুর রহমান খান ও বিদ্যালেের প্রধান শক্ষিক আব্দুল কাছরি উদ্দনি।
অনুষ্ঠানে শক্ষিক, শির্ক্ষাথী ও এলাকার বভিন্নি শ্রণেীপশোর মানুষ উপস্থতি ছলিনে। শেেষ ক্রীড়া প্রতেিযাগতিায় বজিয়ীদরে হাতে পুরস্কার তুলে দনে প্রধান অতিিথ মজবির রহমান মজনু।

Check Also

বগুড়ায় বাই সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

শেরপুর ডেস্ক: বগুড়ায় বাইসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় দুপচাঁচিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + seven =

Contact Us