Home / খেলাধুলা / নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করলো অস্ট্রেলিয়া

নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করলো অস্ট্রেলিয়া

শেরপুর ডেস্ক:তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে জয় পায় অস্ট্রেলিয়া। এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিজেদের করে নিয়েছিল অজিরা। এবার সিরিজের তৃতীয় ম্যাচে বৃষ্টি আইনে নিউজিল্যান্ডকে ২৭ রানে হারিয়ে হোয়াইটওয়াশ করলো অস্ট্রেলিয়া।

রোববার (২৫ ফেব্রুয়ারি) অকল্যান্ডে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠায় নিউজিল্যান্ড। প্রথমে ব্যাট করে ১০ ওভার ৪ বলে ৪ উইকেট হারিয়ে ১১৮ রান সংগ্রহ করে অজিরা। ট্রাভিস হেড ৩০ বলে ৩৩ ও ম্যাথু শর্ট করেন ১১ বলে ২৭ রান।
এরপর বৃষ্টির কারণে বন্ধ হয়ে যায় খেলা। বৃষ্টি আইনে নিউজিল্যান্ডের জয়ের জন্য টার্গেট দাঁড়ায় ১০ ওভারে ১২৬ রান। এই রান তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খায় নিউজিল্যান্ড। দলীয় ২৯ রানে জোড়া উইকেট হারায় তারা।

এরপর গ্লেন ফিলিপসকে সঙ্গে নিয়ে ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন ফিন অ্যালান। তবে দলীয় ৫১ রানে ৯ বলে ১৩ রান করে আউট হন অ্যালান।

এরপর ক্রিজে আসা মার্ক চ্যাপম্যানকে সঙ্গে নিয়ে আগ্রাসী ব্যাটিং করতে থাকেন ফিলিপস। তবে বলে সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে ব্যর্থ হয় তারা। শেষ পর্যন্ত ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ৯৮ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। চ্যাপম্যান ১৫ বলে ১৭ ও ফিলিপস ২৪ বলে ৪০ রানে অপরাজিত থাকেন।

Check Also

দলবদল: কাসেমিরো-ব্রুনোকে পেতে আগ্রহী নেইমারের ক্লাব

শেরপুর নিউজ ডেস্ক: ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম প্রায় শেষের পথে। তবে এরমধ্যেই বেজে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =

Contact Us