Home / বগুড়ার খবর / ধুনটে স্ত্রীর নগ্ন ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়া স্বামী গ্রেফতার

ধুনটে স্ত্রীর নগ্ন ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়া স্বামী গ্রেফতার

 

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় নির্যাতনে অতিষ্ট হয়ে সংসার করবে না জানিয়ে দেওয়ায় স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) ছড়িয়ে দিয়েছে স্বামী আনন্দ বাদ্যকার (২৮)। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে স্বামীর বিরুদ্ধে ধুনট থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছে।

থানা পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাতে উপজেলার পেঁচিবাড়ী গ্রাম থেকে স্বামী আনন্দ বাদ্যকরকে গ্রেফতার করেছে। রোববার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। আনন্দ বাদ্যকর উপজেলার পেঁচিবাড়ী গ্রামের দুলাল বাদ্যকরের ছেলে।

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ভানুডাঙ্গা গ্রামের এক বাদ্যকরের মেয়েকে প্রায় ৮ বছর আগে বিয়ে করে নরসুন্দর আনন্দ বাদ্যকর। সংসার জীবনে তাদের দুইটি ছেলে সন্তান রয়েছে। একসাথে সংসার করাকালীন সময়ে আনন্দ বাদ্যকর মুঠোফোনে কৌশলে তার স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও দৃশ্য ধারণ করে রাখে। পরবর্তীতে তাদের বনিবনা না হওয়ায় ৩১ জানুয়ারী ওই নারী ২ শিশু সন্তান নিয়ে স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়িতে অবস্থান করতে থাকেন। এ বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে কয়েক দফা বৈঠক করে কোন প্রকার সমঝোতা হয়নি।

এক পর্যায়ে নির্যাতনকারী স্বামীর সংসার করবে না বলে জানিয়ে দেয় ওই নারী। এতে স্ত্রীর উপর ক্ষুব্ধ হয়ে ওঠে আনন্দ বাদ্যকর। আগে থেকেই ধারন করে রাখা স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও দৃশ্য ২১ ফেব্রুয়ারী নিজের নামের ফেসবুক আইডির ষ্টোরিতে ছড়িয়ে দেয়। মুহুর্তের মধ্যে ৩০ সেকেন্ডের ওই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। মুঠোফোনের মাধ্যমে ফেসবুক ব্যবহারকারী অনেকের হাত ঘুরে ওই নারীর ফুফাতো ভাইয়ের নজরে আসে। ওই নারী নিজের নগ্ন ভিডিওর দৃশ্য দেখে শনিবার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজ আলম বলেন, আসামী আনন্দ বাদ্যকরের মুঠোফোনটি জব্দ করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান পাওয়া গেছে।

Check Also

ভবানীপুরে গোবিন্দ সড়ক উদ্বোধন করলেন এমপি মজনু

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নে আম্বইল গোরতা গ্ৰামের সংযোগ সড়ক “গোবিন্দ সড়ক” উদ্বোধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − 5 =

Contact Us