Home / বগুড়ার খবর / বগুড়ায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ নিহত ২

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ নিহত ২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদিঘী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক মনজুরুল ইসলাম মঞ্জু (৫৭) ও নৈশ প্রহরী রতন ফকির (৩৬) নিহত হয়েছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার শিবপুর ও মুরইল জয় ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় এই দুইটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন,আদমদীঘি উপজেলা দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি ও সদর ইউনিয়নের উজ্জ্বলতা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মনজুরুল ইসলাম মঞ্জু (৫৭) ও নৈশ্য প্রহরী রতন ফকির (৩৬) একই গ্রামের মৃত অনু ফকিরের ছেলে।

জানা যায়, বুধবার রাতে বগুড়া-নওগাঁ মহাসড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে কোথাও যাচ্ছিলেন সাংবাদিক মনজুরুল ইসলাম মঞ্জু। এসময় উপজেলার মুরইল জয় ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় পৌঁছাতে অজ্ঞাত এক ভারি যানবাহনের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান। অপরদিকে ওইদিন রাতেই একই সড়কে শিবপুর এলাকায় একটি মোটরসাইকেল সঙ্গে ধাক্কা লেগে রতন ফকির নামের এক নৈশ্য প্রহরী নিহত হন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

Check Also

ভবানীপুরে গোবিন্দ সড়ক উদ্বোধন করলেন এমপি মজনু

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নে আম্বইল গোরতা গ্ৰামের সংযোগ সড়ক “গোবিন্দ সড়ক” উদ্বোধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =

Contact Us