সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / পবিত্র রমজান মাস উপলক্ষে শুরু হচ্ছে টিসিবির পণ্য বিক্রি

পবিত্র রমজান মাস উপলক্ষে শুরু হচ্ছে টিসিবির পণ্য বিক্রি

শেরপুর নিউজ ডেস্ক: পবিত্র রমজান মাস উপলক্ষে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) সাশ্রয়ী দামে তেল, চাল, ডাল ও ছোলা প্রথম পর্বের বিক্রি কার্যক্রম আগামীকাল বৃহস্পতিবার থেকে সারা দেশে শুরু হচ্ছে। টিসিবির এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

টিসিবি জানিয়েছে, নিম্নআয়ের এক কোটি উপকারভোগী কার্ডধারী পরিবারের মধ্যে চালসহ টিসিবির পণ্যাদি (ভোজ্য তেল ও ডাল) সাশ্রয়ী দামে বিক্রির কার্যক্রম চলমান রয়েছে। রমজান মাস ও ফেব্রুয়ারি মাসের জন্য টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম বন্দরনগরী চট্টগ্রামে শুরু হচ্ছে বৃহস্পতিবার। এ কার্যক্রম উদ্বোধন করবেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম।

টিসিবি আরও জানায়, এ বিক্রয় কার্যক্রম ডিলারদের দোকান বা নির্ধারিত স্থায়ী স্থাপনা থেকে সিটি করপোরেশন, জেলা-উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও তাদের নির্ধারিত তারিখ ও সময় পরিকল্পনা অনুযায়ী পরিচালনা করা হবে।

কার্ডধারী ভোক্তা সাধারণ নির্ধারিত ডিলারদের কাছ থেকে প্রতি লিটার ভোজ্যতেল ১০০ টাকা, মসুর ডাল ৬০ টাকা ও চাল ৩০ টাকা কেজি দরে কিনতে পারবেন।

এ ছাড়া রমজান উপলক্ষে ছোলা বিক্রি কার্যক্রমও শুরু হবে। প্রতি কেজি ছোলা ৫৫ টাকা কেজি দরে দেবে টিসিবি।

টিসিবির মুখপাত্র মো. হুমায়ূন কবীর এক অডিও বার্তায় বলেন, ‘টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম রাজধানী থেকে উদ্বোধন হলেও এবার চট্টগ্রামে শুরু হচ্ছে।’

Check Also

ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং

শেরপুর নিউজ ডেস্ক: বাংলাদেশ সফরে আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং। ২১-২২ মে তার এই সফরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four − 4 =

Contact Us