সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ক্লাসিক গল্পে অভিনয় করতে আগ্রহী মারিয়া

ক্লাসিক গল্পে অভিনয় করতে আগ্রহী মারিয়া

 

শেরপুর ডেস্ক: শোবিজে পা রেখেছেন মাত্র বছর তিনেক হলো। শুরুটা ছিল ফ্যাশন হাউজের মডেল হিসেবে। এই দুই বছরে তার ক্যারিয়ারে যুক্ত হয়েছে নয়া পালক। বলছি মারিয়া চৌধুরী শান্ত’র কথা। প্রায় ২০টির মতো ওভিসি-টিভিসিতে কাজ করেছেন তিনি।

প্রথমবার নাটকে অভিনয় করেছেন ছোট পর্দায় জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে। নাটকের শিরোনাম ছিল ‘লাফাঙ্গা’। প্রথম কাজেই ভিউয়ের দৌড়ে বাজিমাত করেছেন টিভি পর্দায়। এরপর বেশ কিছু একক নাটকে অভিনয় করেছেন।
সেই ধারাবাহিকতায় ‘বুক পকেটের গল্প’ ও ‘দেয়ালে ঠেকলে পিঠ’ শিরোনামের দুটি নাটক ভালবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে বলে জানালেন মারিয়া শান্ত।

নাটকের গল্প প্রসঙ্গে এ অভিনেত্রী জানালেন, আপাতত দুইটি কাজ আসছে ভালোবাসা দিবসে। ভালোবাসার গল্প। ফিকশনের গল্পগুলো একটু ভিন্ন হবে। এরমধ্যে জাহিদ প্রীতমের ‘বুক পকেটের গল্পে’ ৬ জন শিল্পীর তিনটি গল্প রয়েছে।

তিনি আরও বলেন, এতে আমি ‘অচেনা অতিথি’র গল্পটায় আমি করেছি। তবে সর্বশেষে দেখা যাবে প্রত্যেকটি গল্পের সাথে সংযোগ আছে। এখানে আমার সহ শিল্পী শাশ্বত দত্ত। আর ‘দেয়ালে ঠেকলে পিঠ’ নাটকে আমার সঙ্গে রয়েছেন মুশফিক আর ফারহান।

আলাপকালে মারিয়া আরও জানালেন, আমি ক্লাসিক গল্পে কাজ করতে চাই। আমি চাচ্ছি অনেক ডেডিকেট নিয়ে কাজ করতে। করে ফেললাম, বানায় ফেললাম, এমন কাজ করতে চাচ্ছি না। এজন্য আমি পছন্দ করে কাজ করার চেষ্টা করছি। আমার মনে হয় চরিত্র আর গল্প খুব গুরুত্বপূর্ণ জিনিস।

মারিয়া শান্ত অভিনীত উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে প্রাণ, ইমামি, বার্জার পেইন্ট ইত্যাদি। তিনি বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হয়েছেন।

 

তার মধ্যে রয়েছে – ইয়েলো, রেড অরিজিন, টুয়েলভ, সেইলর ইত্যাদি। এছাড়াও ক্রিকেট তারকা সাকিব আল হাসানের সাথে একটি ফ্যাশন হাউজের মডেল হয়েছেন মারিয়া।

Check Also

অস্কারে যাচ্ছেন  প্রিয়াঙ্কা চোপড়া

শেরপুর ডেস্ক: ৯৬তম অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকায় সেরা প্রামাণ্যচিত্র বিভাগে জায়গা করে নিয়েছে ‘টু কিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 13 =

Contact Us