সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কমিটিতে বগুড়ার ৩ জন

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কমিটিতে বগুড়ার ৩ জন

শেরপুর ডেস্ক: বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কমিটিতে গুরুত্বপূর্ন স্থান পেয়েছেন উত্তরবঙ্গের তিন পরিবহন মালিক নেতা। সোমবার ঢাকা ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউট অডিটিরিয়ামে দ্বি বার্ষিক সাধারন সভা ও কাউন্সিল অধিবেশনে তাদের নির্বাচিত করা হয়েছে।
এর আগে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি হিসেবে সাবেক এমপি মসিউর রহমান রাঙ্গা ও খন্দকার এনায়েত উল্যাহ পুনরায় মহাসচিব নির্বাচিত হয়েছেন।

কমিটিতে উত্তরবঙ্গের পরিবহন মালিক নেতা সাফকাত মঞ্জুর বিপ্লব সাধারণ সম্পাদক (রাজশাহী), বগুড়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক ও কার্যকরি সভাপতি তৌফিক হাসান ময়না কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পূনরায় নির্বাচিত সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম। তিনি জানান, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দ্বি বার্ষিক সাধারন সভা ও কাউন্সিল অধিবেশনে নতুন কমিটি গঠন করা হয়েছে। সারাদেশে পরিবহন মালিকদের আস্থার ঠিকানা হিসেবে সাবেক এমপি মসিউর রহমান রাঙ্গা ও খন্দকার এনায়েত উল্যাহ পুনরায় নির্বাচিত হয়েছেন।

এদিকে নবনির্বাচিতদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বগুড়া জেলা বাস মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতির সভাপতি শাহ্ মোঃ আখতারুজ্জামান ডিউকসহ সংগঠনের নেতৃবৃন্দ।

Check Also

বগুড়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

শেরপুর ডেস্ক: বগুড়ায় যৌতুকের দাবিতে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 4 =

Contact Us