সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে রউফ সভাপতি, রানা সা. সম্পাদক

বগুড়ায় সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে রউফ সভাপতি, রানা সা. সম্পাদক

শেরপুর ডেস্ক: বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিউজে) নির্বাচনে ‘দৈনিক কালের কণ্ঠ’-এর বগুড়া প্রতিনিধি জেএম রউফ সভাপতি এবং ‘দৈনিক করতোয়া’র সিনিয়র রিপোর্টার মাসুদুর রহমান রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার ওই দু’টি পদে ভোট গ্রহণ করা হয়। বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। মোট ৮১জন ভোটারের মধ্যে ৭৯জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। শ্রম অধিদপ্তর বগুড়ার শ্রম কর্মকর্তা শরীফুর রহমান নির্বাচন পর্যবেক্ষণ করেন।

ইতিপূর্বে অন্য ৪টি পদে ৬জন বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হন। তারা হলেনঃ সহ-সভাপতি পদে চপল সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রবীর মোহন্ত, কোষাধ্যক্ষ পদে ইলিয়াস হোসেন এবং নির্বাহী সদস্য পদে যথাক্রমে তানসেন আলম, নাজমুল হুদা নাসিম ও সাবু ইসলাম।

বিইউজে’র নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান প্রদীপ ভট্টাচার্য শংকর জানান, শনিবার সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে দু’জন করে মোট ৪জন প্রতিদ্ব›দ্বীতা করেন। সভাপতি পদে দৈনিক কালের কণ্ঠের বগুড়া জেলা প্রতিনিধি জে এম রউফ পান ৫৩ ভোট। তার প্রতিদ্ব›দ্বী দৈনিক সমকাল-এর বগুড়া ব্যুরোর স্টাফ রিপোর্টার এস এম কাওছার পেয়েছেন ২৩ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে দৈনিক করতোয়ার সিনিয়র রিপোর্টার মাসুদুর রহমান রানা পেয়েছেন ৫৯ ভোট। তার প্রতিদ্ব›দ্বী বেসরকারি টিভি চ্যানেল আরটিভি’র বগুড়া জেলা প্রতিনিধি জি. এম সজল পেয়েছেন ২০ ভোট।

Check Also

শেরপুরে দিনে-দুপুরে শিক্ষকের বসতবাড়ি থেকে টাকা-স্বর্ণালংকার লুট

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুরে দিনে-দুপুরে মাদ্রাসা শিক্ষকের বসতবাড়ির তালা ভেঙে নগদ টাকা, মোবাইল ফোন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =

Contact Us