সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে ধারের টাকা ফেরত চাওয়ায় পল্লী চিকিৎসককে পিটিয়ে হত্যার অভিযোগ

ধুনটে ধারের টাকা ফেরত চাওয়ায় পল্লী চিকিৎসককে পিটিয়ে হত্যার অভিযোগ

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে ধারের পাওনা টাকা ফেরত চাওয়ায় গোলাম রব্বানী (৩৫) নামে এক পল্লী চিকিৎসককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
শুক্রবার দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। নিহত গোলাম রব্বানী উপজেলার নিমগাছী ইউনিয়নের নাংলু মধ্যপাড়া এলাকার ছাইফুল ইসলামের ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, গত ৬ মাস আগে পল্লী চিকিৎসক গোলাম রব্বানীর কাছ থেকে দেড় লাখ টাকা ধার নেন একই গ্রামের খোরশেদ আলমের ছেলে মশিউর রহমান (২২)। কিন্তু দীর্ঘদিনেও ধারের টাকা পরিশোধ না করায় বিষয়টি স্থানীয় মাতব্বরদের জানায় গোলাম রব্বানী। এতে ক্ষিপ্ত হয় মশিউর রহমান। গত ৫ ফেব্রুয়ারী সন্ধ্যায় ধারের টাকা ফেরত দেওয়ার কথা বলে গোলাম রব্বানীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মশিউর। কিন্তু ধারের টাকা ফেরত না দিয়ে মশিউর সহ ৫/৬ জন ব্যক্তি গোলাম রব্বানীকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে তাকে ধুনট হাসপাতালে নেয়া হলে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়। এ ঘটনায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে।
ধুনট থানার এসআই মোস্তাফিজ আলম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং হাসপাতালে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

Check Also

বগুড়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

শেরপুর ডেস্ক: বগুড়ায় যৌতুকের দাবিতে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 1 =

Contact Us