Home / দেশের খবর / নন্দীগ্রামে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

নন্দীগ্রামে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ মামলায় আকরাম হোসেন (২২) নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী আকরাম হোসেনের নামে ইতিপূর্বে বগুড়া সদর থানায় একটি ধর্ষণ মামলা বিচারাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ধর্ষণের শিকার হওয়া ওই গৃহবধু বৃহস্পতিবার (৮ফেব্রুয়ারি) সকালে লম্পট ধর্ষক আকরাম হোসেনের বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় একটি ধর্ষণ মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়,গত দুই বছর আগে নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিশা গ্রামে বিবাহ হয় গৃহবধুর । গৃহবধুর স্বামী উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ডে একটি খাবার হোটেলে কাজ করে। তাদের ৬ মাসের একটি কন্যা সন্তানও রয়েছে। এদিকে গৃহবধুর স্বামীর সাথে পূর্ব পরিচিত ছিল লম্পট আকরাম হোসেন। মাঝে মধ্যেই লম্পট আকরাম হোসেন যেতেন তাদের বাড়িতে। গৃহবধুর স্বামী বাড়ি থেকে কাজের জন্য সকাল ৬টায় বের হয়ে রাত সাড়ে ৯টার সময় বাড়িতে ফিরে। স্বামী না থাকার সুযোগে লম্পট আকরাম হোসেন গৃহবধুকে বিভিন্ন সময়ে আজে-বাজে কথা কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করে যাচ্ছিল। তাকে বারবার নিষেধ করার পরেও ওই গৃহবধুকে বিয়ের প্রলোভনে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে ধর্ষক আকরাম হোসেন।

ভুক্তভোগী গৃহবধু আরো জানান, সে সংসারের কথা চিন্তা করে স্বামীকে এব্যাপারে কিছুই জানায়নি। সর্বশেষ গত ৩১ জানুয়ারি রাত ৮টার সময় স্বামী বাড়িতে না থাকায় এই সুযোগে ধর্ষক আকরাম হোসেন গৃহবধুকে ঘরের বাহিরে আসতে বলে। গৃহবধু ঘরের বাহিরে বের হলে ধর্ষক আকরাম ভুক্তভোগী গৃহবধুকে হাত, মুখ চেপে ধরে টিউবওয়েল এর পার্শ্বে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

জানতে চাইলে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসেন আজম বলেন, ধর্ষণের অভিযোগে গৃহবধু থানায় মামলা দায়ের করলে অভিযান চালিয়ে আসামি আকরাম হোসেনকে গ্রেফতার করে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

পুলিশ সপ্তাহের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে পুলিশ সপ্তাহ-২০২৪ শুরু হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − thirteen =

Contact Us