সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে অর্থ আত্মসাত মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার

ধুনটে অর্থ আত্মসাত মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধি ঃ ধুনটে চাকরি দেওয়ার কথা বলে ১২লাখ টাকা আত্মসাতের অভিযোগে করা মামলায় জামিল উদ্দিন (৫২) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। জামিল উদ্দিন উপজেলার মথুরাপুর ইউনিয়নের খাদুলী গ্রামের জালাল উদ্দিনের ছেলে। তিনি খাদুলী দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

বৃহস্পতিবার দুপুরের পর ধুনট থানা থেকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। আদালতের গ্রেফতারী পরোয়ানামূলে অভিযান চালিয়ে বুধবার বিকেল ৫টার দিকে মথুরাপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নলডাঙ্গা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলেকে খাদুলী দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ে অফিস সহায়ক পদে চাকরি দেওয়ার কথা বলে জামিল উদ্দিন ১২ লাখ টাকা গ্রহন করেন। প্রায় এক বছর আগে টাকা হাতিয়ে নিলেও পরবর্তীতে বিদ্যালয়ে চাকরি দিতে পারেনি প্রধান শিক্ষক। এ অবস্থায় মোফাজ্জল হোসেন প্রধান শিক্ষকের কাছে বার বার টাকা ফেরত চাইলে দিতে ব্যর্থ হন।

এ সময় জামিল উদ্দিন নিজ নামে ব্যাংকের হিসাব নম্বর লিখে একটি চেক স্বাক্ষর করে মোফাজ্জল হোসেনকে দেন। কিন্ত জামিল উদ্দিনের ব্যাংক হিসাব নম্বরে প্রয়োজনীয় টাকা না থাকায় প্রতারিত হয়ে মোফাজ্জল হোসেন প্রায় ৬ মাস আগে বগুড়া আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় আদালত থেকে জামিল উদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, আদালতের গ্রেফতারী পরোয়ানামূলে জামিল উদ্দিনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

Check Also

ধুনটে মহিলা আ’লীগ কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে মুন্নি আকতার (২৫) নামে মহিলা আ’লীগের এক কর্মীর ঝুলন্ত মৃতদেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =

Contact Us