Home / খেলাধুলা / সানজিদাকে হারাল সাবিনা

সানজিদাকে হারাল সাবিনা

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের নারী লিগে এবারের বাংলাদেশের প্রতিনিধি হিসেবে রয়েছেন সাবিনা খাতুন ও সানজিদা আক্তার। দুইজন অবশ্য খেলছে দুই দলে। ভারতীয় উইমেন সুপার লিগে মুখোমুখি হয়েছিল দুই দল। সেই দেখায় সাবিনা খাতুনের কিকস্টার্ট এফসির কাছে ৩-১ গোলে হার মেনেছে সানজিদা আক্তারের ইস্ট বেঙ্গল।

কলকাতায় খেলতে এসে ম্যাচের প্রথম মিনিটেই গোল করেছে সাবিনার দল। কর্ণার থেকে অরুনা হেড করে লিড এনে দেন। ৩১ মিনিটে কিক স্টার্ট ব্যবধান দ্বিগুণ করে।

ইস্ট বেঙ্গলের ঘরের মাঠের খেলায় তাদের পক্ষে ম্যাচের ৪৮ মিনিটে প্রায় ৩০ গজ দূর থেকে ইস্ট বেঙ্গলের হয়ে একমাত্র গোলটি করেন সানজিদা আক্তার। তখন তার দল ২-০ গোলে পিছিয়ে ছিল। ম্যাচের ৮৭ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে আসেন সাবিনা খাতুন।

কাগজে-কলমে সাবিনার দল কিক স্টার্ট বেশি শক্তিশালী। ৮ মিনিট পর আরেকটি গোল করে ইস্ট বেঙ্গলকে ম্যাচ থেকে আবার ছিটকে দেয় কিক স্টার্ট। সাবিনা গোল না পেলেও ম্যাচে বেশ কয়েকটি মুভ করেছেন। গোলের উৎস রচনা করেছেন। সাবিনার দল কিক স্টার্ট আট ম্যাচ শেষে ১৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে। সানজিদার দল ইস্ট বেঙ্গল মাত্র ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তলানির থেকে এক ধাপ উপরে।

Check Also

বাংলাদেশের স্বপ্ন গুঁড়িয়ে ভারত ফাইনালে

  শেরপুর নিউজ ডেস্ক: নারী এশিয়া কাপে শিরোপা নির্ধারণী ফাইনালে ওঠার মিশনে ব্যাটিংয়ে নেমে শুরুটা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =

Contact Us