সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / অবৈধভাবে খাদ্যপন্য মজুদ করলে প্রতিষ্ঠান সিলগালা করা হবে- শেরপুরে খাদ্যমন্ত্রী

অবৈধভাবে খাদ্যপন্য মজুদ করলে প্রতিষ্ঠান সিলগালা করা হবে- শেরপুরে খাদ্যমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন অবৈধভাবে খাদ্যপন্য মজুদ করে খাদ্যের কৃত্রিম সংকট সৃষ্টি করে পন্যের দাম বাড়ালে প্রতিষ্ঠান সিলগালা করা হবে। ভরা মৌসুমেও খাদ্যপন্যের দাম কেন বৃদ্ধি পেল সেটি খতিয়ে দেখতেই মাঠে মাঠে ঘুরে বেড়াচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে সব সময় কাজ করে যাচ্ছেন। এদেশের মানুষ যেন সব সময় সঠিক দামে খাদ্যপন্য পায় সে বিষয়ে তিনি বদ্ধ পরিকর। ৪ ফেব্রæয়ারি রবিবার বিকেল ৫ টায় বগুড়ার শেরপুরের শেরুয়া বটতলা এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় অবৈধভাবে পন্য মজুদ ও নিবন্ধন না থাকায় তুষি সেমি অটো রাইস মিল সিলগালা করার নির্দেশ দেন খাদ্যমন্ত্রী।
এ সময় উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রনালয়ের প্রশাসন অনুবিভাগের অতিরিক্ত সচিব প্রদীপ কুমার দাস, প্রশাসন-২ অধিশাখার(অতিরিক্ত দায়িত্ব) যুগ্ম সচিব কে এম মামুনুর রশিদ, খাদ্য অধিদপ্তরের মহা পরিচালক আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত মহা পরিচালক মোহাম্মদ ইমদাদুল হক, বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছা. আফসানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সার্কেল মো. সজিব শাহরিন, জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রেজাউল করিম, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. মামুন এ কাইয়ুম।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী বলেন, শেরপুরে এসে অবৈধ মজুদ ও নিবন্ধন না থাকায় তুষি সেমি অটো রাইস মিল সিলগালা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Check Also

বগুড়ায় বাই সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

শেরপুর ডেস্ক: বগুড়ায় বাইসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় দুপচাঁচিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 2 =

Contact Us