সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / গাবতলীতে সাংবাদিককে ডেকে নিয়ে মারপিট

গাবতলীতে সাংবাদিককে ডেকে নিয়ে মারপিট

গাবতলী (বগুড়া) প্রতিনিধি: বগুড়া গাবতলীর সুখানপুকুর ইউপি সদস্য নুরুল ইসলাম উজ্জ্বলের অফিস ঘরে ডেকে নিয়ে সাংবাদিক শ্যামল সরকারকে মারপিট করার ঘটনায় থানায় মামলা হয়েছে। এদিকে সাংবাদিক শ্যামলকে মারপিট করায় ক্ষোভ প্রকাশ করেছে গাবতলীর সাংবাদিক মহল।

জানা গেছে, উপজেলার সুখানপুকুর ইউনিয়নের চামুরপাড়া গ্রামের মৃত সুমল সরকারের ছেলে শ্যামল সরকার দৈনিক মুক্তসকাল পত্রিকার গাবতলী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। গত ১ ফেব্রুয়ারি বিকেলে সুখানপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইউপি সদস্য নুরুল ইসলাম উজ্জ্বল সাংবাদিক শ্যামল সরকারকে তার অফিস ঘরে ডেকে নেয়।

এরপর ওই সাংবাদিককে চর থাপ্পর ও বেধরক মারপিট করা হয়। এ সময় শ্যামলকে প্রাণনাশের হুমকিও দেয়। এ ব্যাপারে সাংবাদিক শ্যামল সরকার বলেন, সুখানপুকুর ইউনিয়নের দুই ইউপি সদস্যের হাতাহাতির ঘটনা ফেইসবুকে পোস্ট করায় উজ্জ্বল মেম্বারের নির্দেশে তার অফিস ঘরে ডেকে নিয়ে স্থানীয় আমু মিয়া (৩৫) নামের এক ব্যক্তি তাকে মারপিট করেছে।

স্থানীয় চায়ের দোকানদার গৌতম বলেন, দুই ইউপি সদস্যের হাতাহাতির ঘটনাটি সত্য। সাংবাদিক শ্যামলকে লাঞ্ছিত করা ঠিক হয়নি। তবে ইউপি সদস্য নুরুল ইসলাম উজ্জ্বল সাংবাদিকদের জানিয়েছেন, সাংবাদিক শ্যামল সরকারকে কোনোভাবে মারপিট করা হয়নি।

দুই ইউপি সদস্যের হাতাহাতির ঘটনাটি সত্য নয় বলেও তিনি দাবি করেন। এ ঘটনায় শ্যামল সরকার বাদি হয়ে গত ২ ফেব্রুয়ারি নুরুল ইসলাম উজ্জ্বল ও আমু মিয়ার নামে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শফিকুল ইসলাম বলেন, ঘটনাটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Check Also

বগুড়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

শেরপুর ডেস্ক: বগুড়ায় যৌতুকের দাবিতে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − seven =

Contact Us