সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় বিএনপির কালো পতাকা মিছিল ও বিক্ষোভ

বগুড়ায় বিএনপির কালো পতাকা মিছিল ও বিক্ষোভ

শেরপুর নিউজ ডেস্ক: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্বাদশ সংসদ বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে বগুড়া জেলা বিএনপি মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে কালো পতাকা মিছিল করেছে। শহরের নবাববাড়ি রোডে মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।

বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র মোঃ রেজাউল করিম বাদশা সমাবেশে সভাপতির বক্তব্যে বলেন, বিএনপি জনগণের দল। দেশ ও জনগণের সার্বিক উন্নয়নে বিএনপি কাজ করে। দেশের জনগণ এখন ভালো নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা। সাধারণ জনগণের আয়ের সাথে ব্যয়ের হিসেব মিলছে না। জনগণ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্বাভাবিক দেখতে চায়।

যাতে তাদের ক্রয় ক্ষমতার মধ্যে থাকে। বিএনপি জনগণের এসব দাবিসহ গনতন্ত্র, ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য আন্দোলন করছে। জনগণের দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

বগুড়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবী সালাম ও কে এম খায়রুল বাশারের সঞ্চালনায় মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বিএনপি নেতা ফজলুল বারী তালুকদার বেলাল, লাভলী রহমান, এম আর ইসলাম স্বাধীন, এড. হামিদুল হক চৌধুরী হিরু, এড. আব্দুল বাছেদ, এড. আলী আসগার এড. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান মনি, এড. নাজমুল হুদা পপন, বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-১ পরিমল চন্দ্র দাস, কোষাধ্যক্ষ শাহাদত হোসেন, দফতর সম্পাদক এড. কেএম হুমায়ন কবির, ২নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বিটু, জেলা বিএনপির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, এড. জহুরুল ইসলাম, মোছাঃ নাজমা আক্তার, আব্দুল ওয়াদুদ, মিজানুর রহমান মিজান, এনামুল হক সুমন, মোঃ সারোয়ার হোসেন, শামীম রেজা শামীম, এস এম মোর্শেদ মিটন, আতাউর রহমান শম্ভু প্রমুখ।

Check Also

বগুড়ায় যন্ত্রের মাধ্যমে চারা রোপণ কার্যক্রমের উদ্বোধন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় রাইস ট্রান্সপ্লান্টার যন্ত্রের মাধ্যমে চারা রোপণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। রবিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =

Contact Us