সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / নারীদের সংগঠন ‘আমি অনন্যা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নারীদের সংগঠন ‘আমি অনন্যা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শেরপুর নিউজ ডেস্ক: অনলাইনভিত্তিক নারীদের সামাজিক উন্নয়ন সংস্থা ‘আমি অনন্যা’র তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়ায় দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন করা হয়। আজ শনিবার (২৭ জানুয়ারি) শহরের জলেশ্বরীতলাস্থ ল্যান্ড মার্ক কনফারেন্স রুমে দুপুর থেকে রাত পর্যন্ত চলা ওই আয়োজনে ছিল ‘আমি অনন্যা’র নতুন কমিটির পরিচিতি, শপথ বাক্য পাঠ, কেক কাটা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।

আট থেকে আশি’র নারীদের পদচারণায় পুরো অনুষ্ঠান স্থল যেন হয়ে উঠেছিল বগুড়ার নারীদের মিলনমেলা। তাদের সৌন্দর্য্য ও অভিব্যক্তি দেখে মনে হয়েছে প্রত্যেকেই যেন একেকজন অনন্যা। বিকেলের আয়োজনে ছিল আলোচনা সভা। আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ও সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ হাবিবা বেগম।

সংগঠনের সভাপতি উম্মে ফাতেমা লিসার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কানাডা প্রবাসী বিশিষ্ট লেখিকা হোসনে আরা জেমী এবং দৈনিক করতোয়ার নির্বাহী সম্পাদক তাসলিমা হক রাকা। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ইয়াসমিন হাসান।

প্রধান অতিথির বক্তব্যে হাবিবা বেগম বলেন, আজকের নারীরা যত সহজে সবকিছু করতে পারছে, একটা সময় তা সহজ ছিল না। আগে নারীদের ঘর থেকে বের হয়ে লেখাপড়া করাটাই ছিল চ্যালেঞ্জের বিষয়। এরপর নারীরা কোন রকমে স্কুল পাস করতেই তাদের বিয়ে দেওয়া হত। অথচ আজকের দিনে নারীরা উদ্যোক্তা হওয়া থেকে শুরু করে সমাজের বিভিন্ন চ্যালেঞ্জিং পেশায় কাজ করছেন।

Check Also

বগুড়ায় দুই ট্রাকের সংঘর্ষে চালকসহ নিহত ৩

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে বগুড়া-নাটোর মহাসড়কে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − one =

Contact Us