সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে ইউএনও’র অভিযান, ৪ চালকল মালিককে ২ লাখ ৭০ হাজার টাকা জরিমানা

শেরপুরে ইউএনও’র অভিযান, ৪ চালকল মালিককে ২ লাখ ৭০ হাজার টাকা জরিমানা

 

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে অবৈধভাবে চাল মজুতসহ বিভিন্ন অভিযোগে চারটি অটোরাইস মিলকে ২ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত শাহ বন্দেগী ইউনিয়ন ও কুসুম্বী ইউনিয়নে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে আলাল এগ্রো ফুডকে ১ লাখ টাকা, মকলেস ফুড প্রডাক্টসকে ১ লাখ টাকা, ভাই ভাই ফুড প্রডাক্টসকে ৫০ হাজার টাকা ও শাহ সুলতান ফুড প্রডাক্টসকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অবৈধভাবে চাল মজুত, অতিরিক্ত মূল্য নেওয়া, প্লাস্টিক বস্তা ও লাইসেন্স না থাকায় এই চারটি অটোরাইস মিলকে জরিমানা করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সুমন জিহাদী। এ সময় বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো.আব্দুল কাইয়ুম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী জানান, বাজার নিয়ন্ত্রণ ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের জন্য এই অভিযান পরিচালনা করা হয়েছে। চালের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য এবং সিন্ডিকেট করে যারা চালের দাম বৃদ্ধি করছে, তাদের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

 

Check Also

শেরপুরে দিনে-দুপুরে শিক্ষকের বসতবাড়ি থেকে টাকা-স্বর্ণালংকার লুট

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুরে দিনে-দুপুরে মাদ্রাসা শিক্ষকের বসতবাড়ির তালা ভেঙে নগদ টাকা, মোবাইল ফোন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four − 2 =

Contact Us