সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / স্মার্ট নাগরিকের সমস্ত সম্ভাবনা বিকশিত করতে হবে : দীপু মনি

স্মার্ট নাগরিকের সমস্ত সম্ভাবনা বিকশিত করতে হবে : দীপু মনি

শেরপুর নিউজ ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ক্রীড়াঙ্গনকে আমাদের এগিয়ে নিয়ে যেতে হবে। কারণ আমরা যে স্মার্ট বাংলাদেশ চাই, সেই স্মার্ট বাংলাদেশে ৪টি স্তম্ভের মূল হচ্ছে স্মার্ট নাগরিক। আর সেই স্মার্ট নাগরিককে শরীর ও সুস্থ মনের সকল সম্ভাবনাকে বিকশিত করতে খেলাধুলার কোনো বিকল্প নেই।

শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর স্টেডিয়ামে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সমাজকল্যাণমন্ত্রী।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যার মতো ক্রীড়ামোদী রাষ্ট্র নায়ক খুঁজে পাওয়া খুবই কঠিন। তার সরকার বিগত ১৫ বছর সর্বক্ষেত্রে খেলাধুলায় উন্নত হয়েছে এবং এটি সবার দৃষ্টি কেড়েছে। আগামীতেও তার নেতৃত্বে বাংলাদেশ খেলাধুলায় আরও ভাল করবে এটিই আমাদের সকলের প্রত্যাশা।
তিনি আরও বলেন, চাঁদপুরে পুরো বছরজুড়ে খেলাধুলা যেন অব্যাহত থাকে সে ব্যবস্থা করা হবে। আজকের এই অনুষ্ঠানে এসে অনেক ভাল খবর পেয়েছি। অনূর্ধ্ব-১৬ ক্রিকেটে আমরা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছি। এরা নিশ্চয়ই জাতীয় পর্যায়ে গিয়ে ভাল করবে। আমাদের ফুটবলে অনূর্ধ্ব-১৭ জাতীয় পর্যায়ে গোলকিপার হচ্ছে এখানকার জুঁই। আবার ফুটবলে অনূর্ধ্ব-১৬ জাতীয় পর্যায়ে গোলকিপার চাঁদপুরের মেয়ে মেঘলা। যে কারণে আমরা চাঁদপুরের মানুষ গর্বিত।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কামরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, পৌর মেয়র মো. জিল্লুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জাহিদুল ইসলাম রোমান। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

Check Also

চিনির দাম বাড়ছে না

শেরপুর নিউজ ডেস্ক: পবিত্র রমজান মাসের আগে সরকারি মিলের লাল চিনির দাম কেজিতে ২০ টাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 6 =

Contact Us