Home / খেলাধুলা / ব্রাজিলিয়ান বিস্ময়বালককে দলে নিল পিএসজি

ব্রাজিলিয়ান বিস্ময়বালককে দলে নিল পিএসজি

শেরপুর নিউজ ডেস্ক: ব্রাজিলিয়ান মিডফিল্ডার গাব্রিয়েল মোসকার্দোকে দলে ভিড়িয়েছে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। দেশটির সেরি-আ লিগের ক্লাব করিন্থিয়ান্স থেকে ২০ মিলিয়ন ইউরোতে ইউরোপে পাড়ি জমিয়েছেন ১৮ বছর বয়সী সেলেসাও তরুণ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) এক আনুষ্ঠানিক বিবৃতিতে গাব্রিয়েল মোসকার্দোর সঙ্গে চুক্তির খবরটি নিশ্চিত করেছে পিএসজি।

২০২৮ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি করেছেন মোসকার্দো। অবশ্য এখনই পিএসজির জার্সিতে দেখা যাবে না এই তরুণ মিডফিল্ডারকে। চুক্তির শর্ত অনুযায়ী, চলতি মৌসুমের বাকি ম্যাচগুলো ব্রাজিলিয়ান ক্লাব করিন্থিয়ান্সেই খেলবেন সেলেসাও তারকা।

ব্রাজিলিয়ান ঘরোয়া শীর্ষ লিগে ২০২২-২৩ মৌসুমে ১৮টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে করিন্থিয়ান্স মিডফিল্ডারের। মাত্র ২০ বছর বয়সেই বিশ্বের অন্যতম সেরা ক্লাবের অংশ হতে পেরে বেজায় খুশি মোসকার্দো। উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে এই তরুণ বলেন, ‘(পিএসজির) স্কোয়াডে যোগ দিতে এবং দল ও কোচিং স্টাফদের সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি। আশা করি, দলটির হয়ে অনেক শিরোপা জিতব এবং ক্লাবের সমর্থকদের আনন্দ দিতে পারব।’

ফরাসি লিগ ওয়ানে চলতি মৌসুমে শীর্ষে রয়েছে লুইস এনরিকের পিএসজি। ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে তালিকার প্রথমে লা প্যারিসিয়ানরা। ৩৫ পয়েন্ট নিয়ে পিএসজির পরের স্থানে আছে নিসে।

Check Also

জানা গেল মুস্তাফিজের ম্যাচের সময়সূচি

শেরপুর ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল চেন্নাই সুপার কিংসে যোগ দিয়েছেন মুস্তাফিজুর রহমান। আগামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − eleven =

Contact Us