Home / দেশের খবর / স্বতন্ত্র এমপিদের গণভবনে ডাকলেন প্রধানমন্ত্রী

স্বতন্ত্র এমপিদের গণভবনে ডাকলেন প্রধানমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদের ৬২ জন স্বতন্ত্র সংসদ সদস্যকে (এমপি) গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী রবিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় এসব সংসদ সদস্যদের সঙ্গে সঙ্গে বৈঠক করবেন শেখ হাসিনা।

বুধবার (২৪ জানুয়ারি) গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

তিনি জানান, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদের সব স্বতন্ত্র সংসদ সদস্যকে আগামী ২৮ জানুয়ারি রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় তার সরকারি বাসভবন গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন।

জানা যায়, ওই বৈঠকে আগামী পাঁচ বছর জাতীয় সংসদে স্বতন্ত্র প্রার্থীদের ভূমিকা কী হবে এবং সংরক্ষিত নারী আসনের বিষয়ে তাদের মতামতসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে নির্দেশনা আসতে পারে।

এর আগে, গত ৭ জানুয়ারি দেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে আওয়ামী লীগ ২২৩টি আসন পেয়ে একক সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে। এছাড়া জাতীয় পার্টি ১১টি এবং ওয়ার্কার্স পার্টি, জাসদ ও কল্যাণ পার্টি একটি করে আসনে জয়লাভ করেছে। এর বাইরে এবার ৬২ জন স্বতন্ত্র প্রার্থী নির্বাচনে জিতেছেন। স্বতন্ত্র এমপিদের মধ্যে ৫৮ জনই সরাসরি আওয়ামী লীগের সঙ্গে জড়িত। তারা সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতা।

Check Also

পুলিশ সপ্তাহের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে পুলিশ সপ্তাহ-২০২৪ শুরু হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 8 =

Contact Us